কৃষি ও পরিবেশে সাফল্য, সম্মাননা পেল কিশোরগঞ্জ সদর উপজেলা

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ০০:৫৯

ইতিহাস ঐতিহ্য সাহিত্য ও সংস্কৃতিসমৃদ্ধ কিশোরগঞ্জ সদর উপজেলার মুকুটে যুক্ত হলো আরও একটি পালক। রবিবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় ও ইউজেডজিপি আয়োজিত উদ্ভাবনী উৎসাহিতকরণ কর্মশালায় কিশোরগঞ্জ সদর উপজেলা প্রশাসন ‘কৃষি ও পরিবেশে’ সাফল্য অর্জন করায় সম্মাননা ক্রেস্ট পেয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরে অনুষ্ঠিত কর্মশালায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা প্রধান করেন।

সম্মননা পদকটি গ্রহণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারমস্যান অ্যাডভোকেট মো. শরীফুল ইসলাম শরীফ ও সদর উপজেলার নির্বাহী অফিসার মো.আব্দুল্লাহ আল মাসউদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব ও সঞ্চালনায় ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ। এ সময় এলজিআরডি মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেকসহ ঊর্ধ্বতন অফিসারবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারগণসহ বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্মাননা পেয়ে মোবাইলে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ বলেন, এই অর্জনের পেছনে যার সানুগ্রহ অনুপ্রেরণা কাজ করেছে তিনি হলেন কিশোরগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস। এই সম্মাননা কিশোরগঞ্জ সদর উপজেলার সম্মানিত নাগরিকদের জন্য নিবেদন করছি।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :