নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৩৯

নারায়ণগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছে। রবিবার রাতে ও সোমবার এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওয়ার্কশপকর্মী হাফেজ মুসা, পথচারী হাবিবা এবং অজ্ঞাত ট্রাক চালক।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে ফতুল্লা থেকে ওয়ার্কশপ কর্মী হাফেজ মুসা মোটরসাইকেল নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। এসময় তিনি মেরী এন্ডরসন এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এছাড়া সোমবার সকাল ১০টায় ফতুল্লার মোস্তাফিজ সেন্টারের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় বিপরীতমুখী বোরাক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় পথচারী হাবিবা নিহত হন।

নিহত হাফেজ মুসা ঢাকা পোস্তগোলা আইজী গেইট এলাকার ইউনুস মিয়ার ছেলে এবং হাবিবা ফতুল্লার বক্তাবলী এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী।

এদিকে সোমবার বিকালে চাষাঢ়া থেকে একটি রড় বোঝাই ট্রাক সাইনবোর্ডের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি চাদঁমারী এলাকায় পৌঁছলে অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে জোরে ব্রেক করে। এতে ট্রাকটি দুইভাগ হয়ে ভেঙে যায়। ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হন। নিহত ট্রাকচালকের পরিচয় পাওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাফেজ মুসা ও হাবিবা নিহত হওয়ার ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে। লিঙ্করোডের চাঁদমারী এলাকা নিহত ট্রাক চালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। পুলিশ এখনও ঘটনাস্থলে রয়েছে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :