‘প্রেমিকের’ জেল, প্রেমিকার বাবাকে জরিমানা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২১:২১

বগুড়ার ধুনটে স্কুল ছাত্রীকে মারধর করার অভিযোগে এনামুল নামের এক কাঠমিস্ত্রিকে ছয় মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তার সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়ের বাবার কাছ থেকে অভিযোগ পাওয়ার পর এই আদালত বসানো হয়।

পরে এও প্রমাণ হয় যে, মেয়েটি তার বাবার মোবাইল ফোনেই তার কথিত প্রেমিকের সঙ্গে কথা বলতো। এ কারণে

মেয়েটির বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। আদালতের এই আদেশ নিয়ে এলাকায় অসন্তোষও ছড়ায়।

স্কুল ছাত্রীর বাবা ঢাকাটাইমসকে জানান, তার মেয়েকে প্রতিবেশী গোশাইবাড়ি পূর্বপাড়া গ্রামের কাঠমিস্ত্রী এনামুল হক দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে সাড়া না দেওয়ায় এনামুল ক্ষিপ্ত হয়ে ওঠে। রবিবার বিকালে স্কুল ছুটির পর তার মেয়ে সহপাঠীদের সঙ্গে বাড়ি ফেরার সময় এনামুল তার মেয়েকে মারধর করে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে সোমবার ধুনট থানায় এনামুলের বিরুদ্ধে একটি অভিযোগ দেন তিনি।

এ ঘটনায় ধুনট থানার এস আই আনোয়ার হোসেন কাঠমিস্ত্রি এনামুল হককে আটক করে। পরে এনামুল হক এবং ওই স্কুলছাত্রীর বাবাকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইব্রাহিমের আদালতে হাজির করেন।

শুনানির পর আদালত কাঠমিস্ত্রি এনামুলকে ছয় মাসের কারাদ- এবং বাবার মোবাইল ফোন দিয়ে এনামুলের সঙ্গে কথা বলায় ওই ছাত্রীর বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করে।

ভিকটিমের বাবাকে কেন জরিমানা করা হয়েছে জানতে চাইলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ ইব্রাহিম জানান, ওই স্কুল ছাত্রীর সঙ্গে কাঠমিস্ত্রি এনামুলের প্রেমের সূত্র তার বাবার মোবাইল ফোনের মাধ্যমে। এজন্য তার বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :