নাটোরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৩০

নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া গ্রামের হযরত আলী সরদার নামে এক মুদি ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ডাহিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকাল ৫টায় চলনবিলের ডাহিয়া গ্রামের মুদি ব্যবসায়ী হযরত আলী সরদারের মেয়ে রুবিনা খাতুন নিখোঁজ হয়।

এ বিষয়ে ওই মুদি ব্যবসায়ীর দাবি ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নওশের আলীর নির্দেশে তার মেয়ে রুবিনা খাতুনকে অপহরণ করেছে স্থানীয় যুবক শাহীন ও হাবিল। পরে শনিবার মুদি ব্যবসায়ী হযরত আলী ওই স্থানীয় যুবকদের বিরুদ্ধে সিংড়া থানায় একটি লিখিত অপহরণ অভিযোগ করে।

এরই জের ধরে মঙ্গলবার ডাহিয়া বাজারে শাহীনের নেতৃত্বে ৪ থেকে ৫ জন দুর্বৃত্ত তার উপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আহত মুদি ব্যবসায়ী হযরত আলী সরদারকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নওশের আলী জানান, তিনি এই ঘটনার সাথে কোনভাবেই জড়িত নন। তবে প্রতিপক্ষের হাবিল নামে এক যুবকও আহত হয়েছে বলে জানান তিনি।

সিংড়া থানার উপ-পরিদর্শক দেবব্রত দাস জানান, রুবিনা খাতুনকে কেউ অপহরণ করেনি। প্রেমঘটিত বিষয়ের জের ধরে ওই মেয়ে নিখোঁজ রয়েছে। আর ডাহিয়া বাজারে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। বর্তমানে সরোজমিনে তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :