বীর প্রতীক রফিকুল ইসলামকে আবার প্রাণনাশের হুমকি

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ২০:০৮

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বীর প্রতীক রফিকুল ইসলামকে আবারো প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে এ বীর প্রতীক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।

সোমবার  রাতে অজ্ঞাত এক ব্যক্তি  ফোন দিয়ে নিজের পরিচয় না দিয়ে বলে- ‘১৮ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ের দিনে গজারিয়া উপজেলায় এলে মেরে ফেলব’ বলে হুমকি দিয়ে সংযোগটি কেটে দেয়। এ ঘটনায় আতঙ্কিত বীর প্রতীকের পরিবার।

এদিকে মুন্সীগঞ্জের গজারিয়ায় আসছে ১৮ ফ্রেরুয়ারি মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ের দিন নির্ধারণ করা হয়েছে। এই কমিটির সভাপতি রফিকুল ইসলাম বীর প্রতীককে উপজেলায় এলে মেরে ফেলার হুমকিতে ক্ষোভ প্রকাশ করেছে গজারিয়া উপজেলার মুক্তিযোদ্ধারা।

হুমকি বিষয়ে সতত্যা নিশ্চিত করে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীক বলেন, যারা স্বাধীনতাবিরোধী তারা এ কাজ করেছে বিশেষ করে আমাকে যারা আহত করেছে, তারাই এ জঘণ্য কাজটির সাথে জড়িত।

রবিউল ইসলাম ডালিম জানান, আমার বাবা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতি। তাকে ওই দিনে গজারিয়া উপজেলায় না আসতে দেয়ার হুমকিটা রহস্যজনক।

বিষয়টি গজারিয়া থানায় অবগত করা হয়েছে।

গজারিয়া থানার এসআই মো. আসাদুজ্জামান জানান, এ বিষয়টি আমি জেনেছি এবং যে নাম্বার থেকে হুমকি প্রদান করা হয়েছে সে নাম্বারটি বন্ধ রয়েছে। তারপরও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

গত ২৮ নভেম্বর গজারিয়া উপজেলার ভাটেরচর এলাকায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীকে স্থানীয় কিছু সন্ত্রাসী তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে। এ ঘটনায় সে সময় গজারিয়া থানায় একটি মামলা হয়।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত