চার ডিসিসহ নয় উপসচিবের বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৫১

প্রশাসনে নয়জন উপসচিব পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে চারজন জেলা প্রশাসক এবং পাঁচজন বিভিন্ন মন্ত্রণালয়ে উপসচিব হিসেবে দায়িত্বে রয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় পৃথক দুই প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত এক   প্রজ্ঞাপনে বলা হয়,  খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানকে রংপুরে, রংপুরের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ারকে সিলেটে, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মো. রাশেদুল ইসলামকে খাগড়াছড়িতে, পরিবেশ অধিদপ্তরের পরিচালক ড. মল্লিক আনোয়ার হোসেনকে শেরপুরে এবং যুব ক্রিড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব ড. সুভাষ চন্দ্র বিশ^াসকে নরসিংদীর জেলা প্রশাসক পদে বদলি করা হয়েছে।
এ ছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব রেদোয়ান আহমেদ স্বাক্ষরিত অপর এক প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) যুব ক্রীড়া মন্ত্রণালয়ে সংযুক্ত নুমেরী জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, জ¦ালানি ও খনিজ সম্পদ বিভাগের (উপসচিব) বেগম খাদিজা নাজনীনকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) শেখ কামরুল হাসানকে নৌ পরিবহন মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উসচিব) সমীর কুমার বিশ^াসকে মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্তি এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) বেগম শাহানা জামানকে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।
(ঢাকাটাইমস/০৭ ফেব্রুয়ারি/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত