পাবনায় স্কুলছাত্র হত্যার বিচার চাইল এলাকাবাসী

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:১৬

পাবনার আতাইকুলায় স্কুলছাত্র শাহরিয়ার হাসান অভি হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে শোলাবাড়িয়াতে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে আতাইকুলার শোলাবাড়িয়া গ্রামের সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা স্কুলছাত্র অভিকে প্রতিবেশীরা পরিকল্পিতভাবে হত্যা করলেও পুলিশ তাদের গ্রেপ্তারে টালবাহানা করছে বলে দাবি করেন।

২০ ফেব্রুয়ারির মধ্যে এই হত্যার মূল আসামিদের গ্রেপ্তার না করা হলে হরতালসহ বিভিন্ন কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন বক্তারা।

প্রসঙ্গত, আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী অভিকে গত বৃহস্পতিবার রাতে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী জালাল ও পরিবার।

পরদিন শুক্রবার সকালে পুলিশ পাবনা-ঢাকা মহাসড়কের পাশে শোলাবাড়িয়া গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। অভি জেলার সাঁথিয়া উপজেলার শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ও আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ছিল।

মানবন্ধনে নীহত অভির বাবা বলেন, পুলিশ মূল আসামিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা পালিয়ে আছে। পুলিশ ঘটনাটিকে অন্যখাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক জানান, ঘটনার বিষয়ে আমরা তদন্ত করছি। ইতোমধ্যে আমরা চার জনকে আটক করেছি। যারা পালিয়ে আছে, তাদের অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :