আ.লীগ নেতা হত্যা মামলায় রিমান্ডে ভদ্রবিলা ইউপি চেয়ারম্যান

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১৮

নড়াইলে আওয়ামী লীগ নেতা প্রভাষ রায় হত্যা মামলার আসামি ভদ্রবিলা ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান, ছেলে আশিক রহমান ও ভাতিজা রাসেলের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে এ মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইল সদর থানার এসআই ভবতোষ রায় সাত দিনের রিমান্ড আবেদন করলে নড়াইল সদর আমলি আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল এই রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার থেকে রিমান্ড শুরু হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

জানা যায়, গত ১ ফেব্রুয়ারি রাত আটটার দিকে নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজার এলাকায় ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষ রায়কে ছুরিকাঘাতে জখম করে প্রতিপক্ষের লোকজন। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে যশোরে স্থানান্তর করা হয়। রাত পৌনে ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ভদ্রবিলা ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা শহিদুর রহমান ও তার লোকজন প্রভাষ রায়কে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিহতের স্ত্রী টুটুল রানী নড়াইল সদর থানায় ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান, ছেলে আশিক, ভাতিজা রাসেল মিনাসহ নয়জনের নাম উল্লেখ এবং সাতজনকে অজ্ঞাত করে মামলা করেন। হত্যার পর ওই রাতেই শহিদুর রহমান ও ছেলে আশিকসহ পাঁচজনকে আটক করে পুলিশ।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :