কিশোরগঞ্জ বিএনপির সভাপতিসহ ৮৩ নেতাকর্মীর জামিন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৪০ | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১২:২৬

কিশোরগঞ্জের জেলা কারাগার থেকে এক মাস কারাভোগের শুক্রবার সকালে জামিন পেয়েছেন ময়মনসিংহ বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ ৮৩ জন নেতাকর্মী।

২০১৬ সালের ১২ ডিসেম্বর কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলায় ১১ জানুয়ারি আত্মসমর্পন করলে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। পরে ৮ ফেব্রুয়ারি হাইকোর্টের বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও মোহাম্মদ আতাউর রহমান খানের সমন্বয়ে একটি ব্যাঞ্চে জামিনের আবেদন করলে বিএনপি নেতা শরীফুল আলমসহ ৮৩ জন নেতাকর্মীর জামিনের নির্দেশ দেন। আদালতের রায়ের কপি বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ জেলা কারাগারে পৌঁছলে শুক্রবার সকালে তারা মুক্তি পান।

এ সময় জেল গেইটে জেলা বিএনপির সহসভাপতি আমিরুজ্জামান, আ. রাজ্জাক, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মবিন, সাংগঠনিক সম্পাদক মো. ইসরাঈল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাকসহ বিপুলসংখ্যক নেতাকর্মী তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় সদ্য কারামুক্ত বিএনপি নেতা শরীফুল আলম উপস্থিত নেতাকর্মীদের অভিনন্দন জানান এবং বিএনপির যে কোন আন্দোলনে এমনভাবে কারাবরণের জন্য প্রস্তত থাকার আহবান জানান।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :