শিবপুরে জাপার সম্মেলন কাল

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৩৬

নরসিংদীর শিবপুর উপজেলা জাতীয় পার্টির (এরশাদ) দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে হতাশাগ্রস্ত নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে। দীর্ঘ ১০ বছর পর শনিবার উপজেলা জাতীয় পার্টির এ সম্মেলন হতে যাচ্ছে।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের।

সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে। পোস্টার, ব্যানার, ফেস্টুন, তোরণে ছেঁয়ে গেছে রাস্তাঘাট, হাট-বাজার। ফলে দীর্ঘদিন ঝিমিয়ে থাকা শিবপুর জাতীয় পার্টি এখন উজ্জীবিত।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক পার্থী থাকায় ডেলিগেটদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে, তারা হলেন- বর্তমান আহবায়ক এএস এম জাহাঙ্গীর পাঠান ও সদস্য সচিব কাদির কিবরিয়া।

সাধারণ সম্পাদক পদে জাপা নেতা জহিরুল হক মোল্লা হারুন ও শফিকুল ইসলাম ছাত্তারের নাম শোনা যাচ্ছে।

শিবপুর উপজেলা জাতীয় পার্টি এরই মধ্যে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার কমিটি গঠন শেষ করেছে।

দলকে চাঙ্গা করতে নেতারা মাঠ চষে বেড়াচ্ছেন। তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে নেতৃত্ব দিচ্ছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী নরসিংদী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও শিবপুর উপজেলা জাপার আহবায়ক এএস এম জাহাঙ্গীর পাঠান ও অপর মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সদস্য নরসিংদী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলমগীর কবির।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব কদির কিবরিয়া বলেন, সম্মেলনকে কেন্দ্র করে ঘুমন্ত জাতীয় পার্টি জাগ্রত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শিবপুর আসনে চমক দেখাবে জাতীয় পার্টি।

উপজেলা জাপার আহবায়ক এ এসএম জাহাঙ্গীর পাঠান বলেন, শিবপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা এখন নতুন করে স্বপ্ন দেখছে। পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠনে জনগণের ব্যাপক সাড়া পাওয়া গেছে।

নরসিংদী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলমগীর কবির বলেন, মানুষ এখন পরিবর্তন চায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশ নিবে জাপা। সে জন্য আমরা জাপার চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের নির্দেশনা অনুযায়ী দলকে শক্তিশালী করতে মাঠে কাজ করছি।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত