দিনাজপুরে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত ৬

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪৯

দিনাজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের প্রহারে এসএ টিভির ক্যামেরাপার্সন মোস্তফা কামালসহ ছয় জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে দিনাজপুরের বিরল উপজেলার মাঝাডাঙ্গা রওশন পাড়ায় তিন শতক জমি নিয়ে এসএ টিভির ক্যামেরাপার্সন মোস্তফা কামাল ও একই এলাকার শাহজাহানের সাথে বিরোধ চলছিল।

এই বিরোধের সূত্র ধরে সকালে উভয় পরিবারের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এ সময় প্রতিপক্ষের লোকজন লাঠিসোঠা নিয়ে হামলা চালালে এসএ টিভির ক্যামেরাপার্সন মোস্তফা কামাল, তার স্ত্রী ও মাসহ পরিবারের ছয় জন গুরুত্বর আহত হন। তাদের মধ্যে ৪ জনকে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ জানান, পুলিশ বিষয়টি তদন্ত করেছে। আহত পরিবারের অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এসএ টিভির ক্যামেরাপার্সন মোস্তফা কামাল ও তার পরিবারের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে দিনাজপুর টেলিভিশন ক্যামরাপার্সন অ্যাসোসিয়েশন। অ্যাসোসিয়েশনের নেতা শিমুল ও আরমান দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে প্রশাসনের প্রতি।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :