ভাণ্ডারিয়ায় এক মঞ্চে দুই মন্ত্রী বসছেন আজ

সৈয়দ মাহ্ফুজ রহমান, পিরোজপুর
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৫২ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৩৯

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এক সরকারি সফরে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় আসছেন। মন্ত্রী তার সফরে ভাণ্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে কথা রয়েছে।

মন্ত্রীর আগমন উপলক্ষে ভাণ্ডারিয়া উপজেলাজুড়ে বিরাজ করছে সাজসাজ রব। পথে পথে নির্মিত হয়েছে তোরণ, সাঁটানো হয়েছে বিভিন্ন স্লোগান সংবলিত ফেস্টুন। মন্ত্রীকে বরণ করতে আওয়ামী লীগ, জাতীয় পার্টির (জেপি) অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তা-ব্যাক্তিরা ব্যস্ত সময় পাড় করছেন।

জানা গেছে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম হেলিকপ্টার যোগে দুপুর ১টায় ভাণ্ডারিয়ায় অবতরণ করবেন। পরে জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর ভাণ্ডারিয়াস্থ বাসভবনে মহ্নান্নভোজে মিলিত হবেন।

মন্ত্রীর এ সফরে মন্ত্রীর পত্নী ও তার সফরসঙ্গী হয়ে ভাণ্ডারিয়ায় আসছেন বলে একটি সূত্র জানিয়েছে।

মন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগের আয়োজনে বিকালে কমপ্লেক্স মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম ও বিশেষ অতিথি হিসেবে জেপি চেয়ারম্যান ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু উপস্থিত থাকবেন।

স্বাস্থ্যমন্ত্রীর ভাণ্ডারিয়া আগমনের আগে পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু তিন দিনের সফরে তার নির্বাচনী এলাকায় পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-ইন্দুরকানী-কাউখালী) এসেছেন ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে।

শনিবার বিকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী নাসিম এবং পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এক মঞ্চে মিলিত হবেন।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :