সাংবাদিক শিমুল হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:১৫

শাহজাদপুরে দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে শাহজাদপুর পৌরসভার বিসিক বাস টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শাহজাদপুর পৌর এলাকার জান্নাতপুর গ্রামের হাজী জিন্দার আলীর ছেলে হযরত আলী (৪৯) এবং বারাবিল গ্রামের মৃত আব্দুল মতিন প্রমানিকের ছেলে নজরুল ইসলাম (৪৬)।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, ভিডিও ফুটেজ ও তদন্তে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তিনি জানান, শুক্রবার গভীর রাতে শাহজাদপুর থেকে ঢাকার উদ্দেশে তারা পালিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের শাহজাদপুর আমলী আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিমুল হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী নুরুন্নাহারের দায়ের করা মামলায় পৌর মেয়র হালিমুল হক মিরু এবং তার ভাই মিন্টু ও পিন্টুসহ এ পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

গত ২ ফেব্রুয়ারি পেশাগত দায়িত্ব পালনকালে বিক্ষুব্ধ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের একাংশের সঙ্গে সংঘর্ষের সময় পৌর মেয়র হালিমুল হক মিরু ও তার ভাই মিন্টুর শটগানের ছোড়া গুলিতে আহত হন শিমুল। পরদিন বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :