রিয়ালের শীর্ষস্থান পুনরুদ্ধার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:২২
ছবি: রিয়াল ফুটবলারদের তৃতীয় গোল উদযাপন।

লা লিগায় সেরার তকমাটা ধরে রাখার লড়াইটা বেশ জমে উঠেছে। আজ বার্সেলোনা তো কাল রিয়াল মাদ্রিদ। প্রথম সারির এই দুই দলের মধ্যে চলছে শীর্ষস্থানের আদান প্রদান। গতরাতের আগে পয়েন্ট টেবিলের দুইয়ে ছিল রিয়াল। কিন্তু রাত পেরিয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করল জিনেদিন জিদান ছাত্ররা।

অপেক্ষাকৃত পেছনের কাতারের দল ওসাসুনার বাড়ির উঠোনে ৩-১ গোলের জয় পায় রিয়াল মাদ্রিদ। সেই সুবাদে লা লিগার শীর্ষে ফিরল রোনালদো-বেলরা। এদিন ম্যাচের ২৪ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৩৩ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান সার্জিও লিওন।

১-১ সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল। বিরতির পর লিড নেয়ার জন্য মরিয়া হয়ে পড়েন বেনজেমারা। ৬২ মিনিটে ইসকোর গোলে স্কোর লাইন ২-১ করে রিয়াল। পিছিয়ে পড়ার পর আক্রমণের ধার কিছুটা শাণিত করে ওসাসুনা। সুযোগ পেলেই রিয়ালের রক্ষণভাগ ফাঁকি দেয়ার চেষ্টা চালায় দলটি।

২-১ গোলের স্কোর নিয়ে খেলা প্রায় শেষ দিকে। রেফারির বিদায়ী বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে ওসাসুনাকে আরও একবার হতাশ করে রিয়ালকে তৃতীয় গোলটি উপহার দেন ভাসকেস। শেষ পর্যন্ত ৩-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এই জয়ে ২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল। দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ২২ ম্যাচে ৪৮। তিন থেকে পাঁচে যথাক্রমে সেভিয়া, রিয়াল সোসিয়েদ এবং অ্যাথলেটিকো মাদ্রিদ।

(ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত