এত লাশ আগে দেখেনি নিকলীর ছাতিরচর

আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ প্রতিনিধি
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:৩২

মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েছেন নিহতের আত্মীয়স্বজন, পাড়া-পড়শিরা। একসঙ্গে এত লাশ আগে কখনো দেখেনি কিশোরগঞ্জের হাওরবেষ্টিত নিকলী উপজেলার ছাতিরচর গ্রামের মানুষ। ১১টি সাদা ব্যাগে নিথর পড়ে আছে তাদের এত দিনের পরিচিতকাছের মানুষগুলো। আজ রবিবার সকালে নরসিংদীর বেলাবোতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জনের করুণ মৃত্যু হয়। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। তাদের সবার বাড়ি কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচরের মধ্যপাড়া ও পূর্বপাড়ায়।

ঢাকার বিভিন্ন এলাকায় শ্রমজীবী হিসেবে কাজ করতেন এসব মানুষ। গ্রামের বাড়িতে একটি কুলখানি ও গ্রামীণ মেলায় অংশ নেয়ার জন্য তারা মাইক্রোবাসে করে গ্রামে যাচ্ছিলেন।

নিহতরা হলেন মৃত কালু মিয়ার ছেলে মানিক মিয়া (৫৫), তার স্ত্রী মাফিয়া খাতুন (৪৫) ও শিশুসন্তান আনসার আলম (১২)। হাছান মিয়া (৪০), তার স্ত্রী হালিমা খাতুন (৩০) ও তাদের সন্তান ইশান মিয়া (১০)। সিদ্দিক মিয়ার স্ত্রী সাধনা আক্তার (৪০), বাচ্চু মিয়ার মেয়ে ঝুমা আক্তার (১৫), সবদর মিয়ার ছেলে হিরা মিয়া (৪৫), মরম আলীর ছেলে নাজমুল (৩০) ও অপর একজনের নাম জানা যায়নি। ছাতিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :