চুয়াডাঙ্গার ২০৮ মাদক ব্যবসায়ীকে আত্মসমর্পণে এসপির আল্টিমেটাম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৩৮ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৬

চুয়াডাঙ্গা জেলার তালিকাভুক্ত ২০৮ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আগামী তিন দিনের মধ্যে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মুহা. বেলায়েত হোসেন।

সোমবার দুুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে এই আহ্বান জানানো হয়।

পুলিশ সুপার জানান, মাদকের বিরুদ্ধে কোনো আপোষ নেই। তিন তিনের মধ্যে মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণ না করলে কঠোর সাঁড়াশি অভিযানের মাধ্যমে তাদের আইনের আওতায় আনা হবে। এ জন্য জেলার চারটি উপজেলায় পুলিশের চৌকস কর্মকর্তাদের নিয়ে একটি আলাদা ইউনিট করা হয়েছে বলে জানান তিনি।

বৈঠকে জেলা পুলিশের পক্ষে দাবি করা হয়, অতীতের যেকোনো সময়ের চেয়ে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক সন্তোষজনক। জেলার সাধারণ মানুষও এখন অনেক সচেতন। তারা পুলিশকে নির্দ্বিধায় সহযোগিতা করছে।

চুয়াডাঙ্গায় এখন অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই উল্লেখ করে পুলিশ কর্মকর্তারা জানান, অপরাধী দ্রুত শনাক্তে শহরে ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর কাজ চলছে। চুয়াডাঙ্গাকে একটি আধুনিক, সুন্দর ও নিরাপদ শহর হিসেবে গড়ে তুলতে জেলা পুলিশ বদ্ধপরিকর।

প্রেস বিফিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার কলিম উল্লাহ, চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক, দামুড়হুদা থানার আবু জিহাদ, জীবননগর থানার এনামুল হক ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।

বিফ্রিং শেষে সাহসিকতাপূর্ণ কাজের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পাঁচজন পুলিশ সদস্য ও ছয় সাধারণ মানুষকে আর্থিক পুরস্কার দেয়া হয়।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :