পদ্মায় মিলল নিখোঁজ বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্রের লাশ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৪২

পদ্মায় নিখোঁজ অপর এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুরের চরভদ্রাসন এলাকা থেকে তিন দিন আগে নিখোঁজ মিজানুর রহমান মিন্টুর লাশ সোমবার দুপুরে উদ্ধার করা হয়। চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত জানান।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিন্টুর লাশ পদ্মায় ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে দুপুরে তা উদ্ধার করে। উদ্ধার হওয়া লাশটি বর্তমানে ফরিদপুরের চরভদ্রাসন থানায় রাখা হয়েছে।

মিন্টুর সঙ্গে নিখোঁজ হয়েছিলেন তার সহপাঠী মানিকগঞ্জ সদরের রত্নাদিয়া গ্রামের নিতাই সরকারের ছেলে শাওন সরকার। তার লাশ ভাসমান অবস্থায় রবিবার সন্ধ্যায় উদ্ধার করে পুলিশ।

শাওন সরকারের কাকা বিকাশ সরকার জানান, দুই ভাই-বোনের মধ্যে শাওন ছোট। গত শুক্রবার শাওন তার কলেজের আরও ৩৩ জন শিক্ষার্থীর সাথে পিকনিক করতে ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীর চরে এসেছিল।

ফরিদপুর চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, স্বজনদের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই মিন্টুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, রবিবার উদ্ধার হওয়া শাওনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার ঢাকার দি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ৩৪ শিক্ষার্থী দোহারের মৈনটঘাটে বেড়াতে যান। চরভদ্রাসনে পদ্মার মধ্যে চরে ফুটবল খেলেন তারা। এসময় বলটি নদীতে পড়ে গেলে এক পর্যায়ে মিন্টু ও শাওন নদীতে বল তুলতে গিয়ে নিখোঁজ হন।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :