ফরিদপুরের সালথায় যুবলীগ নেতাকে হাতুড়িপেটা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৫৫

ফরিদপুরের সালথায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরাজিত এক চেয়ারম্যান প্রার্থীর পরিবারের লোকজন আরেক পরাজিত প্রার্থীকে হাতুড়িপেটা করেছে বলে অভিযোগ উঠেছে। হাতুড়িপেটার শিকার খন্দকার সাজ্জাদ হোসেন উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের সহসভাপতি।

রোববার রাত আটটায় উপজেলার যদুনন্দী বাজারে ওই হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত সাজ্জাদ ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী জানান, গত ইউপি নির্বাচনে যদুনন্দী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রব মোল্যা ও উপজেলা যুবলীগের সহসভাপতি সাজ্জাদ হোসেন। নির্বাচনে দুজনই পরাজিত হন।

সাজ্জাদ হোসেন জানান, নির্বাচনের পর থেকে তিনি ঢাকায় বসবাস করছেন। তার প্রয়াত শ্বশুর খন্দকার ওহাবের দোয়া মাহফিলে যোগ দিতে বাড়িতে আসেন। তিনি অভিযোগ করেন, ‘রোববার রাতে যদুনন্দী বাজার ব্রিজ থেকে আমাকে ধরে নিয়ে যায় রব মোল্যার ছেলে ওহিদ মোল্যা, সাহিদ মোল্যা, পিকুল মোল্যা ও তাদের সহযোগী ফিরোজ মোল্যাসহ অজ্ঞাত ৮-১০ জন। পরে বাজারের হায়াতের সাইকেলের গ্যারেজে আটকে তারা হাতুড়ি ও রড দিয়ে আমাকে পেটায়। এ সময় আমার চিৎকারে বাজারের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে আমাকে।’

ফরিদপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কল্যাণ কুমার সাহা সাংবাদিকদের জানান, সাজ্জাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. রব মোল্লা ঘটনার সঙ্গে তার জড়িত থাকার কথা অস্বীকার করেন। তিনি বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে হায়াতের সঙ্গে কথা বলি। কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা সে বলতে পারেনি। আমার পরিবারের লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত নয়।’ তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে অভিযোগ করেন, রাজনৈতিক বিরোধের কারণে তাদের নামে অভিযোগ করা হচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন ঘটনার নিন্দা জানিয়ে দোষী ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জানান।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডি এম বেলায়েত হোসেন হামলার বিষয়টি জেনেছেন বলে জানান। তবে কেউ এখনো থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :