গাজীপুরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে আসবাবপত্র ভাঙচুর

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৩৯

গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। রবিবার গভীর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় সবুজবাংলা যুবসংঘে এ ঘটনা ঘটে। এসময় চেয়ার টেবিলও ভাঙচুর করা হয়।

সবুজবাংলা যুবসংঘের সাধারণ সম্পাদক রাজন খান ঢাকাটাইমসকে জানান, ২০০৭ সালে মুক্তিযুদ্ধের চেতনাধারী স্থানীয় যুবকদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিদিনের মতো রবিবার রাতে অফিস বন্ধ করা হয়। সোমবার সকালে অফিস খোলার পর ছবি ছেঁড়া ও ভাঙচুরের দৃশ্যটি ধরা পড়ে।

রাজন জানান, দুর্বৃত্তরা অফিসের চাল কেটে ভেতরে ঢুকে। পরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত সংঘের একটি ব্যানার ছিঁড়ে ফেলে। তারা অফিসের টেবিল- চেয়ার ভাঙচুর ও কাগজপত্র তছনছ করে। এ ব্যাপরে থানায় সাধারণ ডায়েরি করা হবে।

সংঘের সদস্যরা মূলত গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের অনুসারী। আগামী ২২ ফেব্রুয়ারি ইকবাল হোসেন সবুজকে শ্রীপুর উপজেলা শহরে সংবর্ধনার প্রস্তুতি চলছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সার্বিক পরিস্থিতির ওপর তথ্য সংগ্রহ করা হয়েছে। সংঘের কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :