ভ্যালেন্টাইন'স ডে ফটো কনটেস্ট

প্রতিযোগিতার সময়সীমা বাড়ল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৩২ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৪৯

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ফটো কনটেস্টের আয়োজন করেছিল দেশের প্রথম সারির অনলাইন গণমাধ্যম ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম। এই প্রতিযোগিতার অংশগ্রহণকারীদের অনুরোধে সময়সীমা বাড়ানো হয়েছে। পরিবর্তিত সময় সীমা অনুযায়ী ছবি জমা দেয়ার শেষ সময় ১৬ ফ্রেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত। ছবিতে ভোট দেয়ার শেষ সময় ২০ ফেব্রুয়ারি রাত ১২টা। 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে সেরা তিনজন পাবেন আকর্ষণীয় পুরস্কার। এ ছাড়া চতুর্থ থেকে পরের ছয়জনের জন্যও রয়েছে পুরস্কার।

‘ফটো কনটেস্টে’ অংশ নিতে চাইলে ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের ‘ভ্যালেন্টাইন’স ডে ফটো কনটেস্ট ২০১৭’ ইভেন্টের টাইমলাইনে আপনার প্রিয়জনের সঙ্গে তোলা কোনো ছবি পোস্ট করুন। ছবির  ক্যাপশনে আপনার পোস্ট করা ছবি সম্পর্কে সংক্ষেপে কিছু লিখে দিতে হবে।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে অবশ্যই ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের ফেসবুক পেজে লাইক দিয়ে তারপর ইভেন্টে অংশ নিতে হবে।

ফেসবুক পেজের লিঙ্কঃ  ঢাকাটাইমস

ইভেন্ট এর লিঙ্কঃ ইভেন্ট

 

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম


    ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডট কম এর ভ্যালেন্টাইনস ডে ফটো কনটেস্ট ২০১৭ ইভেন্টের টাইমলাইনে আপনার প্রিয়জনের সাথে তোলা যেকোনো ছবি পোস্ট করুন, ক্যাপশনে আপনার পোস্ট করা ছবি সম্পর্কে সংক্ষেপে কিছু লিখুন।

    অংশগ্রহণকারীদের অবশ্যই ঢাকাটাইমস এর ফেইসবুক পেজে লাইক দিতে হবে- ক্লিক করুন । 

    পোস্ট করা ছবিতে অবশ্যই লাইক সংগ্রহ করতে হবে । 

    সর্বোচ্চ লাইক প্রাপ্ত পোস্ট করা ছবিটি পরবর্তীতে ঢাকাটাইমসের বিচারকদের দ্বারা মূল্যায়ন করা হবে ।

    ছবির ক্যাপশনে #ValentineDay #dhakatimes24.com এই হ্যাশট্যাগ ব্যবহার করুন। 

    ছবিটি আপলোড করার সময় ইভেন্টের টাইমলাইনে আপনার নাম,বয়স,ঠিকানা এবং মোবাইল ফোন নম্বর দিতে অবশ্যই ভুলবেন না। 

    কনটেস্টে বিজয়ী হওয়ার জন্য আপনার দ্বারা যতগুলো লাইক যোগাড় করা সম্ভব, করুন। তবে মনে রাখতে হবে এখানে শুধুমাত্র জেনুইন লাইক গ্রহণযোগ্য। আর প্রত্যেক ভোটার কে সবার আগে অবশ্যই আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে আসতে হবে, শুধুমাত্র তারপরেই সে তার ইচ্ছামত ভোট (লাইক) দিতে পারবে।

    প্রত্যেক অংশগ্রহণকারীই ছবিতে তার বন্ধুদের এবং পরিবারের সদস্যদের ট্যাগ দিতে পারবেন, এছাড়াও তিনি ছবিটি তার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারবেন।

   মনে রাখবেন, আপনার ছবিটির সাথে যেন অবশ্যই কনটেস্ট এর কনসেপ্ট এর মিল থাকে, এটা অবশ্যই আপনার প্রিয়জনের এর সঙ্গে তোলা কোন ছবি হতে হবে। 

    আপনি যতগুলো ইচ্ছা ছবি আপলোড করতে পারেন এ ব্যাপারে কোন সীমাবদ্ধতা নেই। 

    যখন কোন অংশগ্রহণকারী একের অধিক ছবি সাবমিট করবেন তখন শুধুমাত্র যে ছবিটিতে সর্বোচ্চ সংখ্যক লাইক পাওয়া যাবে সেই ছবিটিই পুরষ্কার পাওয়ার জন্য বিবেচিত হবে।

    প্রতিযোগীরা ডিজিটাল ক্যামেরা, মোবাইল ফোন, ট্যাবলেট বা অন্য যে কোন ইলেক্ট্রনিক ক্যামেরা ডিভাইস থেকে তাদের ছবি সাবমিট করতে পারবেন।   
 

বিজয়ী নির্ধারণ প্রক্রিয়া 


    সর্বোচ্চ পয়েন্ট প্রাপ্ত ছবিই এই কনটেস্ট এর বিজয়ী হিসেবে ঘোষিত হবে। এই ‘সর্বোচ্চ পয়েন্ট’ ছবিতে প্রাপ্ত লাইক এবং অভ্যন্তরীণ বিচারের মিলিত পারসেন্টেজ এর ভিত্তিতেই করা হবে। আমরা আপনার দেওয়া ছবিতে প্রাপ্ত লাইক এর পরিমাণকে ৭০% পয়েন্ট এ কনর্ভাট করে নেবো এবং বাকি ৩০% পয়েন্ট আমাদের ঢাকাটাইমস এর অভ্যন্তরীণ প্যানেলের বিচারকগণ ছবির মান যাচাই করে দিবেন। ছবিটি কতটুকু আকর্ষণীয় এবং সৃষ্টিশীল দেখায় তার উপর ভিত্তি করেই বিচারকগণ বিজয়ীকে বেছে নিবেন। 

    আমরা বেস্ট 1st,2nd,3rd ফটোগুলিকে ইভেন্টের বিজয়ী হিসেবে ঘোষণা করবো, প্রথম তিন জন বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার এবং চতুর্থতম বিজয়ী থেকে পরবর্তী ছয়জনকে আমাদের অফিসে আমন্ত্রণ জানানো হবে আকর্ষণীয় গিফট হ্যাম্পার গ্রহণের জন্য।

 

প্রতিযোগিতায় অংশ নেয়ার সময়সীমা

পরিবর্তিত সময় সীমা অনুযায়ী ছবি জমা দেয়ার শেষ সময় ১৬ ফ্রেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত। ছবিতে ভোট দেয়ার শেষ সময় ২০ ফেব্রুয়ারি রাত ১২টা। 

 

অংশগ্রহণের শর্তাবলী

১) আপলোড করা ছবিটি অবশ্যই অংশগ্রহণকারীর নিজের তোলা প্রকৃত ছবি হতে হবে।

২) ছবিটি যেন কোনোভাবেই অশ্লীলতা, বর্ণবৈষম্য, রাজনৈতিক ও অপ্রাসঙ্গিক কোনো বিষয়কে তুলে না ধরে।

৩) অংশগ্রহণকারীকে অবশ্যই স্বীকার করতে হবে যে, ছবিটি কোনো ট্রেডমার্ক, কপিরাইট অথবা কারো ব্যক্তিগত সম্পত্তির কোনো নীতিমালা ভঙ্গ করবে না।

৪)  ছবি আপলোড করা ও প্রতিযোগিতার কোনো নিয়ম ভঙ্গের কারণে যেকোনো ছবি/অংশগ্রহণকারীকে প্রতিযোগিতা থেকে বাদ দেয়ার অধিকার রাখে ঢাকাটাইমস কর্তৃপক্ষ। এ ছাড়া যেকোনো সময় যেকোনো নিয়মনীতি পরিবর্তন করার অধিকার কর্তৃপক্ষের সংরক্ষিত।

৫) প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর ছবি/গল্প ঢাকাটাইমস কর্তৃপক্ষ যেকোনো প্রচারমূলক কাজে ব্যবহার করতে পারবে।

৬) অংশগ্রহণকারীরা প্রতিযোগিতার ছবি তোলার জন্য যেকোনো ধরনের ক্যামেরা ব্যবহার করতে পারবেন।

৭) প্রতিযোগিতায় অংশগ্রহণের দরুন আপলোড করা ছবি/গল্পের জন্য কোনো ধরনের ক্ষয়ক্ষতির দায়ভার ঢাকাটাইমস কর্তৃপক্ষ নিতে বাধ্য নয়।

৮) ঢাকাটাইমস পরিবারের সঙ্গে সম্পর্কিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

৯) কোনো অংশগ্রহণকারী যদি কোনোভাবে লাইক, কমেন্ট, শেয়ার বাড়ানোর জন্য কোনো ধরনের অসৎ উপায় অবলম্বন করেন, তাহলে ঢাকাটাইমস কর্তৃপক্ষ তাকে প্রতিযোগিতা থেকে বাদ দেয়ার পাশাপাশি আইনি পদক্ষেপ নেবে।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত