মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের কমিটি গঠন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:১৭

টাঙ্গাইলের মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নাজমুল হাসান নোমানকে সভাপতি ও তারেক রেজাকে সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম ও সম্পাদক শফিকুর রহমান খান শফিক স্বাক্ষরিত পত্রে এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে সানিয়াত খান রাসেলকে সিনিয়র সহ-সভাপতি আরমান আলীকে সিনিয়র যুগ্ম সম্পাদক ও শাহিনুর রহমান শাহিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এদিকে নাজমুল হাসান নোমান সভাপতি ও তারেক রেজাকে সম্পাদক করে মির্জাপুর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় তাদের অভিনন্দন জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক ছাত্রদল নেতা সাইদুর রহমান সাঈদ সোহরাব।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদুর রহমান শপথ বলেন, নাজমুল হাসান নোমান ও তারেক রেজা বিগত দিনে আন্দোলন সংগ্রামে রাজপথের অগ্রনায়ক হিসেবে ভূমিকা পালন করেছে। তাদের নেতৃত্বে কমিটি গঠিত হওয়ায় মির্জাপুর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল আরো বেশি শক্তিশালী হবে বলে তিনি বিশ্বাস করেন।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :