খাটের নিচে নিখোঁজ দুই শিশুর বস্তাবন্দি লাশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ২২:১৮

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের দুইদিন পর এলাকাবাসীর সহায়তায় বাড়ি বাড়ি তল্লাশি চালিয়ে দুই শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌর এলাকার ভবানীপুর ফতেপুর মহল্লার একটি বাড়ি থেকে শিশু দুইটির মরদেহ উদ্ধার করা হয়।

ওই দুই শিশু হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি ভবানিপুর ফতেপুর মহল্লার মিলন রানার মেয়ে সুমাইয়া খাতুন মেঘলা (৭) ও একই মহল্লা আব্দুল মালেকের মেয়ে মেহজাবিন আক্তার মালিহা (৬)।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, গত রবিবার সকাল ১০টার পর স্কুল থেকে ফেরার পর মেঘলা ও মালিহা বাড়ির বাইরে খেলতে যায়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ না পাওয়ায় ওইদিন দুপুরে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়। পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ওই এলাকা থেকে গীতা রানী নামে একজনকে আটক করে। গীতা রানীর তথ্যানুযায়ী পুলিশ বেশ কয়েকটি স্থানে অভিযান চালায়। পাশাপাশি স্থানীয় কিছু যুবক আজ মঙ্গলবার এলাকার আশপাশের সকল বাড়ি তল্লাশি শুরু করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, একই এলাকার ইয়াসিন আলীর বাড়িতে তল্লাশি চালাতে গেলে তার পুত্রবধূ লাকী ওই যুবকদের বাধা দেয়। এসময় তাদের সন্দেহ হয় এবং ঘরের খাটের নিচের একটি বস্তা দেখতে পায়। বস্তার মুখ খুললে শিশু দুইটির লাশ বের হয়ে আসে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ শিশু দুইটির লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে পুলিশ ইয়াসিন আলী, তার স্ত্রী তানজিলা খাতুন ও তার পুত্রবধূ লাকীকে আটক করে।

এদিকে, শিশু দুইটির লাশ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষ উত্তেজিত হয়ে পড়ে এবং আসামিদের বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ সুপারের বিচারের আশ্বাসের প্রেক্ষিতে এলাকাবাসী শান্ত হয়।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :