পিএসজি ৪ : ০ বার্সা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ০৮:২৫ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ০৮:২১
ছবি: বার্সার অসহায় আত্নসমর্পণ।

চ্যাম্পিয়নস লিগের শুরুটা এত বাজে হবে ভাবেননি লুইস এনরিকে। ফরাসিদের মাঠে বার্সার এমন হাল সত্যিই হতাশার। একটি গোলও দিতে পারেননি মেসি-নেইমার-সুয়ারেজরা। এ কেমন কথা?

৪-৩-৩ ফরমেটে দল সাজিয়ে মাঠে নামে কাতালানরা। তারকাখচিত একাদশ নিয়ে প্রথম লেগে ৪ গোল হজম করতে হয়েছে ইনিয়েস্তাদের। মঙ্গল রাতের অমঙ্গলটা বোধ হয় এনরিকের ঘাড়েই চেপে বসল।

মূলত পিএসজিকে এমন উড়ন্ত সূচনা উপহার দিয়েছেন ডি মারিয়া। আর্জেন্টাইন এই তারকা ম্যাচের ১৮ মিনিটেই দলকে এগিয়ে দেন। এক গোল লুপে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পরও ম্যাচের একছত্র আধিপত্য বজায় রাখে স্বাগতিকরা। অতিথিরা রক্ষণভাগের কাছাকাছি এলেই আটকে দেন। এককথায় গোল পোষ্টের পাশে ভেড়ার সঙ্গে সঙ্গেই বোতলবন্ধী মেসি-নেইমাররা।

৪০ মিনিটে পিএসজির ব্যবধান দ্বিগুণ করেন জুলিয়ান ডাক্সলার। দারুণ এক শটে বার্সার গোলরক্ষককে বোকা বানান এই জার্মান মিডফিল্ডার।

৫৮ মিনিটে সেই মারিয়ার গোলে স্কোর লাইন ৩-০ করে পিএসজি। ৭১ মিনিটে এডিসন কাভানি বার্সার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। উল্লাসে ফেটে পড়ে গোটা প্যারিস।

শেষ পর্যন্ত মাথা নিচু করেই মাঠ ছাড়তে হয় মেসিদের। এই জয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ আটের পথে রওনা করল প্যারিস সেন্ট জার্মেইন। বিপরীতে বার্সার সামনের পথটা আরও বেশি কঠিন হয়ে গেলো।

(ঢাকাটাইমস/১৫ ফেব্রুয়ারি/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত