মাদারীপুরে সাবেক আনসার কমান্ডারের জায়গা দখলচেষ্টার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ০৮:৪৬

আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে মাদারীপুরের রাজৈর উপজেলার পৌরসভার পূর্ব সরমঙ্গল এলাকার স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। আনসার-বিডিবির সাবেক ইউপি কমান্ডার আব্দুল জলিল ঢালী মঙ্গলবার এই অভিযোগ করেন। পরে রাজৈর থানা পুলিশ গিয়ে নির্মাণকাজ বন্ধ করে দেয়।

ভুক্তভোগী আব্দুল জলিল ঢালী অভিযোগ করেন, রাজৈর উপজেলার সরমঙ্গল মৌজায় ১৯২ নং খতিয়ানে তার বাবার ৪০ শতাংশ জায়গা রয়েছে। সেখানে দীর্ঘ দিন ধরে একটি পুকুর ও বাগান ছিল। সম্প্রতি পুকুরটি মাটি ভরাট করলে পাশের আহমাদ ঢালী, আব্দুল হক ঢালী ও মোহাম্মদ ঢালীর অংশীদাররা তার সম্পত্তি দখলের চেষ্টা করেন। এতে তিনি বাদী হয়ে মাদারীপুর সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করে। মামলাটি এখনো চলমান রয়েছে এবং সব সম্পত্তি স্থিতিশীল রাখার নির্দেশ দিয়েছে আদালত। কিন্তু মঙ্গলবার সকালে মোহাম্মদ ঢালীর ছেলে নুরজামাল ঢালী কতিপয় বখাটের সহযোগিতায় মাটি ভরাট করে একটি টিনের ঘর নির্মাণ করেন। এতে জলিল ঢালী বাধা দিলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে রাজৈর থানা পুলিশের সহযোগিতায় সাময়িক কাজ করা রাখা হয়।

এ ব্যাপারে রাজৈর থানার এসআই নাজমুল হাসান ঢাকাটাইমসকে জানান, যেহেতু জায়গা নিয়ে আদালতে মামলা রয়েছে সে কারণেই এখানে কেউ অশান্তি করলে আমরা তাকে আইনের আওতায় আনবো। নির্মাণ কাজ আপাতত বন্ধ রয়েছে।

তবে অভিযুক্ত নুরজালাম ঢালী দাবি করেন, এই জায়গাতে তাদের অংশ রয়েছে। আদালতের বিষয়টি তারা জানেন না বলেও দাবি তার।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :