সাংবাদিক পরিবারের ওপর হামলার প্রতিবাদ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৩২

ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী খবর পত্রিকার সম্পাদক মো. সেলিম মোল্লার পরিবারের উপর সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলী মাতুব্বরের নেতৃত্বে হামলা অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন স্থানীয় সাংবাদিক নেতারা।

ফরিদপুর প্রেসক্লাবের সামনে বুধবার বেলা ১১টায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন। এতে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সংহতি প্রকাশ করেন।

মানববন্ধনে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, সহ-সভাপতি মশিউর রহমান খোকন, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান নেভী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে সালথায় সাংবাদিক ও স্থানীয় নিরীহ জনসাধারণের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পরে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব থেকে শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দেয়া হয়।

গত রবিবার সকালে পূর্বশত্রুতার জের ধরে সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলী মাতুব্বরের নেতৃত্বে শতাধিক মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাংবাদিক সেলিম মোল্লার গ্রামের বাড়ি সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নিধিপট্টি গ্রামে তার পৈত্রিক বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এসময় ওই সাংবাদিকের বাবা মান্নান মোল্যাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। হামলার সময় তার মা সালেহা বেগম এবং ছোট ভাইয়ের স্ত্রী পান্না বেগম বাধা দিলে তাদেরও আহত করে সন্ত্রাসীরা। পরে ওই সাংবাদিকের বাড়িঘরে হামলা ও ব্যাপক লুটপাট চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :