নয় উপসচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪৯ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪৮

প্রশাসনে নয় উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আলাদা দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

একটি প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম তসলিমা আক্তারকে ভূমি সংস্কার বোর্ডের উপ-ভূমি সংস্কার কমিশনার করা হয়েছে।

হাইটেক পার্ট অথরিটি হিসেবে বদলির জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে ন্যস্তের জন্য আদেশাধীন উপসচিব এ কে এ এম ফজলুল হককে রাজশাহী হাইটেক পার্ক স্থাপন প্রকল্পের পরিচালক, এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব কাজী নুরুন্নাহারকে ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় সার্কেলের সামরিক ভূ-সম্পত্তি প্রশাসক করে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

অন্য প্রজ্ঞাপনে ঢাকা ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপপরিচালক ড. মো. জিয়াউদ্দিনকে গবেষণা ও উন্নয়নের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে বাংলা ভাষা সমৃদ্ধকরণ প্রকল্পের পরিচালক, শিল্প মন্ত্রণালয়ের উপসচিব মো. আমিনুর রহমানকে ফোর টায়ার জাতীয় ডাটা সেন্টার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক, পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ শাখায় ন্যস্ত মোহাম্মদ রাশেদ ওয়াসিফকে গবেষণা ও উন্নয়নের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে বাংলা ভাষা সমৃদ্ধকরণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক বেগম জাকিয়া পারভীনকে ইনফো-সরকার (ফেজ-৩) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (জেনারেল), জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছাঈদ জোয়ারদারকে ইনফো-সরকার (ফেজ-৩) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (টেকনিক্যাল) এবং রেলপথ মন্ত্রণালয়ের উপসচিব বেগম মাছুমা নাসরীনকে ফোর টায়ার জাতীয় ডাটা সেন্টার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (টেকনিক্যাল-২) করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

চাকরি হারালেন এসপি শাহেদ ফেরদৌস, করেছিলেন যে অপরাধ

নির্দিষ্ট সময়ে উদীচীর অনুষ্ঠান শেষ না করা ও আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা অনভিপ্রেত: ডিএমপি

পিআইবির পরিচালক হলেন কে এম শাখাওয়াত মুন

ডিএমপির দুই কর্মকর্তাকে বদলি

জীবন বীমায় নতুন এমডি, পরিচয় নিবন্ধনে নতুন ডিজি ও মহিলা সংস্থায় ইডি নিয়োগ

ঈদে মোটরসাইকেল নিয়ে ছুটিতে যেতে পারবেন না পুলিশ সদস্যরা

পেট্রোলিয়াম করপোরেশনের নতুন চেয়ারম্যান আমিন উল আহসান

তিন যুগ্মসচিব নতুন দায়িত্বে

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ১৫৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠিত 

অগ্নিনিরাপত্তা জোরদারে ফায়ার পরিদর্শক পদে আরও ১০৩ কর্মকর্তার পদোন্নতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :