নয় উপসচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪৯ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৪৮

প্রশাসনে নয় উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আলাদা দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

একটি প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম তসলিমা আক্তারকে ভূমি সংস্কার বোর্ডের উপ-ভূমি সংস্কার কমিশনার করা হয়েছে।

হাইটেক পার্ট অথরিটি হিসেবে বদলির জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে ন্যস্তের জন্য আদেশাধীন উপসচিব এ কে এ এম ফজলুল হককে রাজশাহী হাইটেক পার্ক স্থাপন প্রকল্পের পরিচালক, এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব কাজী নুরুন্নাহারকে ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় সার্কেলের সামরিক ভূ-সম্পত্তি প্রশাসক করে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

অন্য প্রজ্ঞাপনে ঢাকা ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপপরিচালক ড. মো. জিয়াউদ্দিনকে গবেষণা ও উন্নয়নের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে বাংলা ভাষা সমৃদ্ধকরণ প্রকল্পের পরিচালক, শিল্প মন্ত্রণালয়ের উপসচিব মো. আমিনুর রহমানকে ফোর টায়ার জাতীয় ডাটা সেন্টার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক, পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ শাখায় ন্যস্ত মোহাম্মদ রাশেদ ওয়াসিফকে গবেষণা ও উন্নয়নের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে বাংলা ভাষা সমৃদ্ধকরণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক বেগম জাকিয়া পারভীনকে ইনফো-সরকার (ফেজ-৩) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (জেনারেল), জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছাঈদ জোয়ারদারকে ইনফো-সরকার (ফেজ-৩) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (টেকনিক্যাল) এবং রেলপথ মন্ত্রণালয়ের উপসচিব বেগম মাছুমা নাসরীনকে ফোর টায়ার জাতীয় ডাটা সেন্টার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (টেকনিক্যাল-২) করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত