প্রতিপক্ষকে হত্যার হুমকি দিয়ে চিঠি ও কাফনের কাপড়

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৪০

মাগুরায় প্রতিপক্ষকে হত্যার হুমকি দিয়ে তার বাড়িতে কাফনের কাপড় ও চিঠি পাঠিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে শহরের দোয়ারপাড় এলাকায় বাড়ির বাইরে কাফনের কাপড়, আগরবাতি, গোলাপজল ও প্রতিপক্ষ চাঁন মিয়ার চার ছেলেকে হত্যার হুমকি সম্বলিত একটি চিঠি পায় ওই পরিবারটি।

চাঁন মিয়ার স্ত্রী চামেলী বেগম জানান, সকালে তাদের বাড়ির বাইরের দিকে গেটের কাছে এক সেট কাফনের কাপড়, আগরবাতি, গোলাপজলসহ একটি চিঠি রেখে যায় দুর্বৃত্তরা। পরে বাড়ির লোকজন বিষয়টি পুলিশকে জানায়। চিঠিতে ইতোপর্বে খুন হওয়া চাঁন মিয়ার শ্যালক আশরাফকে যেভাবে খুন করা হয়েছে সেটি উল্লেখ করে একইভাবে ওই পরিবারের চার ছেলেকে হত্যার হুমকি দেয়া হয়।

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমুল হুদা ঢাকাটাইমসকে জানান, গত ৮ ফেব্রুয়ারি চাঁন মিয়ার ভাই ফুল মিয়া শেখ তিনশ পিস ইয়াবা নিয়ে দুই ছেলেসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। চাঁন মিয়ার সঙ্গে ফুল মিয়ার মাদক ব্যবসার টাকাপয়সা লেনদেন নিয়ে দ্বন্দ্ব চলছিল বলে জানা গেছে। এ দ্বন্দ্বের কারণেই তারা প্রতিপক্ষকে ভয় দেখাতে কেউ এ ধরনের কাফনের কাপড় রাখতে পারে। তদন্ত চলছে। তবে এখনো কোনো মামলা হয়নি।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :