রিকশাচালকের কাছ থেকে মিতুর মুঠোফোনের সিম উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২২:২০ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৪২

চট্টগ্রামের সাবেক এসপি বাবুল আক্তারের নিহত স্ত্রী মাহমুদা খানম মিতুর ব্যবহৃত মুঠোফোনের সিম এক রিকশাচালকের কাছ থেকে উদ্ধারের দাবি করেছে পুলিশ।

বুধবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান। গোয়েন্দা পুলিশের একটি দল গত মঙ্গলবার ভোলার লাল মোহন উপজেলা থেকে সিমটি উদ্ধার করে বলে জানান তিনি।

তিনি বলেন, “ওই লোক চট্টগ্রামে রিকশা চালাতেন। নগরীর বাকলিয়া এলাকার রাস্তায় কয়েকমাস আগে তিনি সিমটি খুঁজে পান বলে দাবি করেছেন। ঠিক কোন সময়ে ওই রিকশাচালক সিমটি পেয়েছেন, তা নির্দিষ্ট করে বলতে পারেননি। পেশায় রিকশা চালক হলেও মাঝে মাঝে অটোরিকশা চালান বলে পুলিশকে জানিয়েছেন তিনি।”

তিনি আরো জানান, সিমটি উদ্ধার করা হলেও মিতুর মোবাইল ফোনটি তার কাছে পাওয়া যায়নি। ভোলার ওই রিকশাচালককে গ্রেপ্তার করা হয়নি। ঢাকার এক অটোরিকশা চালাক মোবাইলটি ব্যবহার করছেন এবং তার সঙ্গে কথা হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গতবছর পাঁচ জুন সকালে চট্টগ্রামের ও আর নিজাম রোডে সন্তানের সামনে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার থেকে পদোন্নতি পেয়ে বাবুল আক্তার এসপি হয়ে ঢাকায় পুলিশ সদর দপ্তরে যাওয়ার কয়েক দিনের মধ্যে খুন হন তার স্ত্রী। এ ঘটনায় পুলিশ কয়েকজনকে গ্রেপ্তার করলেও হত্যার কারণ আট মাস পরেও জানাতে পারেনি।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত