শ্রেণিকক্ষে মদের বোতল: মির্জাপুরে তিন স্কুলছাত্র বহিষ্কার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৫৫ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:২২

শ্রেণিকক্ষে চোলাই মদের বোতল নিয়ে প্রবেশ করার অপরাধে মির্জাপুরের আজগানা ইউনিয়নের কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। বুধবার দুপুরে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্র এক লিটার চোলাই মদের বোতল নিয়ে শ্রেণিকক্ষে প্রবেশ করে। ঘটনাটি জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ওই ছাত্রের স্কুল ব্যাগের ভেতর থেকে মদের বোতল উদ্ধার করেন।

এ ঘটনায় ওই ছাত্রের দুই সহপাঠীও জড়িত আছে বলে প্রমাণ পান শিক্ষক মন্ডলী। এ ব্যাপারে পরে দুপুরে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভায় ডাকা হয়। সভায় ওই তিন ছাত্রকে বিদ্যালয় থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয় বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম জানিয়েছেন।

এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হযরত আলী মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আজগানা ইউনিয়ন পরিষদের সদস্য ছানোয়ার হোসেন বলেন, ওই ছাত্র মঙ্গলবার রাতে আজগানা গ্রামের মাদক বিক্রেতা ভুলুর কাছ থেকে চোলাই মদের বোতলটি কিনে নিয়ে আসে বলে তারা জিজ্ঞাসাবাদে জানতে পেরেছেন। ভুলু এলাকার একজন চিহ্নিত মাদক বিক্রেতা। সে এলাকার শিশু-কিশোরদের হাতে এই মাদকদ্রব্য তোলে দিচ্ছে। তার ব্যাপারে ব্যবস্থা নিতে অচিরেই এলাকাবাসী নিয়ে বৈঠক করা হবে বলে উল্লেখ করেন তিনি।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :