কুমুদিনী হাসপাতালে চিকিৎসক পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪২ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৫২

টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের মোবাইল ফোন হাতিয়ে নেয়ার সময় হাতেনাতে ধরা পড়েছেন এক যুবক। বৃহস্পতিবার সকালে কুমুদিনী হাসপাতালের এম.এস.বি ওয়ার্ডে এ প্রতারণার ঘটনা ঘটে।

প্রতারক আসলাম খান (২৭) উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামের সারোয়ার হোসেন খানের ছেলে। এ সময় প্রতারক আসলামের কাছ থেকে রোগীদের দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ৭৫০ শয্যার কুমুদিনী হাসপাতালে ভর্তি রোগী ছাড়াও প্রতিদিন দুই হাজারের বেশি রোগী বহির্বিভাগে চিকিৎসা নিয়ে থাকেন। এছাড়া ভর্তি রোগীদের দেখতে আসা আত্মীয়-স্বজনকে টার্গেট করে হাসপাতাল এলাকায় প্রতারক ও ছিনতাইকারী চক্র সক্রিয় হয়ে উঠেছে। প্রতারক চক্র প্রতিদিনই এসব রোগী ও তাদের আত্মীয়-স্বজনদের কাছ থেকে নানা কৌশলে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে থাকে। বৃহস্পতিবার সকালে আসলাম খান এম,এস বি ওয়ার্ডে গিয়ে নিজেকে চিকিৎসক পরিচয় রোগীদের সঙ্গে নানা কথা বলেন। এক পর্যায়ে কৌশলে কয়েকজন রোগীর মোবাইল ফোন ছিনিয়ে নেন তিনি। পরে এক রোগী টের পেয়ে প্রতারককে ধরে ফেলেন।

এ ব্যাপারে মির্জাপুর কুমুদিনী হাসপাতালের স্ট্রেট অফিসার সৈয়দ হায়দার আলী ঢাকাটাইমসকে বলেন, প্রতারক নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে মোবাইল হাতিয়ে নিতে গেলে রোগীরা ধরে ফেলেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে গেছে।

মির্জাপুর থানা উপ পরিদর্শক এসআই আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতারকের নামে মামলা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :