রূপগঞ্জে দুইজনকে লাঠিপেটার অভিযোগ

রূপগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই এলাকার ইসমাইল হোসেন ও মনির হোসেন মনা নামে দুইজনকে লাঠিপেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢুলুরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ইসমাইল হোসেন জানান, দীর্ঘদিন ধরে তিনি তার বাড়ির নিচের জমিতে মৎস চাষ করে আসছেন। বৃহস্পতিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে জালাল প্রজেক্টর দিয়ে ইসমাইল হোসেনের জমি ডুবিয়ে দেন। বাধা দিতে গেলে জালাল, সুমির, মনির, আশরাফুল, এমারুল, মালি, পলাশ, মোশারফসহ অজ্ঞাত আরও তিন-চারজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ইসমাইল হোসেনকে লাঠিপেটা করে আহত করেন। ইসমাইলের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।

অপরদিকে, ওই অভিযুক্তরাই দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মনির হোসেন মনাকে লাঠিপেটা করে আহত করেন। এসময় প্রতিপক্ষের লোকজন মনিরের কাছ থেকে নগদ ১০ হাজার টাকাসহ একটি মোবাইল ফোন ছিনিয়ে যায় বলেও অভিযোগ করা হয়। তবে এ ব্যাপারে অভিযুক্তদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনায় পৃথক অভিযোগ পাওয়া গেছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :