দোস্ত-দুশমনে গাইলেন আসিফ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২৪ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:০১

আসিফ আকবরের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। বিরহের গান দিয়েই শ্রোতাদের কাছে বেশি জনপ্রিয় তিনি। তাঁর প্রথম অ্যালবাম 'ও প্রিয়া' এতটাই জনপ্রিয় হয় যে, এখন পর্যন্ত ৫০ লাখেরও বেশি কপি বিক্রি হয়েছে। এছাড়াও করছেন স্টেজ শো, সিনেমায় প্লে-ব্যাক।

গতকাল রাজধানীর একটি রেকডিং স্টুডিওতে দোস্ত-দুশমন চলচ্চিত্রের ‘বোঝে নারে মন’ শিরোনামে গানের রেকর্ডিং হয়েছে। সেখানে কথা বলে জানা গেল এসব তথ্য।

ছবির নায়ক জয় চৌধুরী ঢাকাটাইমসকে জানান, দোস্ত-দুশমন চলচ্চিত্রের ‘বোঝে নারে মন’ শিরোনামে গানের রেকর্ডিং শুরু হয়েছে। এ গানটি গাইছেন আসিফ আকবর। সাথে থাকছেন অভিনেত্রী মোনালি ঠাকুর। এ গানের কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। প্রায় দুই বছর পর চলচ্চিত্রের গান গাইলেন আসিফ।

সিনেমা নিয়ে জয় চৌধুরী বলেন, চলচ্চিত্রটি বি. কে আজাদের পরিচালনায় বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় শিল্পীরা অভিনয় করবেন। ইতোমধ্যে বাংলাদেশের রোমানা নীড়, অভিনেতা অমিত হাসান, কমল পাটকের  চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে ভারত থেকে চুক্তিবদ্ধ হয়েছেন আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত রনি। এছাড়াও দোস্ত-দুশমন চলচ্চিত্রে পাঁচটি গান থাকবে যেগুলো বাংলাদেশ ও ভারতের শিল্পীরা গাইবেন জেমস (বাংলাদেশ), আসিফ আকবর (বাংলাদেশ), শান (ভারত), টুটুল (বাংলাদেশ), নাজাশ আজিজ (ভারত), মোনালী ঠাকুর (ভারত), নেহা কাক্কার (ভারত) এবং অলকা ইয়াগনিক (ভারত)।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এসজেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত