‘জনগণকে জিম্মি করে নেতা হওয়া যাবে না’

মো. মুজাহিদুল ইসলাম নাঈম, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ২৩:৫০ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ২৩:৪৫

‘জনগণকে জিম্মি করে কখনও নেতা হওয়া যাবে না। যারা জনগণকে জিম্মি করে নেতা হতে চায়, জনগণ তাদের আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।’ এ কথা বলেছেন বিশিষ্ট সমাজ সেবক, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।

বৃহস্পতিবার ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর বায়তুল ফালাহ্দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজ সেবক আরিফুর রহমান আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীতে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের কথা তুলে ধরে বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই এই অঞ্চলের উন্নয়ন সবচেয়ে বেশি হয়। আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়, অন্য সরকারের আমলে তা হয় না। এই অঞ্চলের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই’।

তিনি আরও বলেন, এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এর সুনজরের কারণেই এ অঞ্চলের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা-মসজিদ, কবরস্থান ও অবকাঠামোগত উন্নয়নের কাজ দ্রুত এগিয়ে চলছে।

এসময় তিনি দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এর জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা নামাজ পড়ে আল্লাহর দরবারে তাদের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাদের সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন। যাতে দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত থাকে।

পরে প্রধানমন্ত্রী ও এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সামাদ শেখ বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি খান কামরুল ইসলামের সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সামাদ শেখ এর পরিচালনায় আরও বক্তব্য দেন, আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল করিম, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এম এ মুসা খান, উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক মো. সোলাইমান আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক মো. মোক্তার হোসেন, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :