বিসিএলে খেলবেন ইমরুল-সৌম্য-মুমিনুলরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৫৪

সদ্যই ভারত সফর থেকে ফিরেছেন সৌম্য সরকার, মুমিনুল হক, কামরুল ইসলাম রাব্বীরা। ওই সফরে প্রথমে ইমরুল কায়েস স্কোয়াডে থাকলেও প্রস্তুতি ম্যাচে ইনজুরি পেয়ে দল থেকে ছিটকে যান। ভারত সফরে স্কোয়াডে থাকলেও একাদশে ছিলেন না লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, শফিউল ইসলাম ও শুভাশিস রায়।

এদের সকলেই বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডে খেলবেন। শ্রীলঙ্কা সিরিজের আগে নিজেদের একটু ঝালিয়ে নেয়ার সুযোগ পাবেন তারা। ইমরুল কায়েসকে অবশ্য এই ম্যাচের মাধ্যমেই নিজেকে প্রমাণ করতে হবে।

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফরে সর্বশেষ টেস্ট ম্যাচটিতে খেলতে পারেননি ইমরুল। ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচটিতেও তিনি খেলতে পারেননি। দেশে ফিরে অবশ্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন তিনি। এখন ভালো অনুভব করছেন। তারপরও শ্রীলঙ্কা সিরিজে নিজেকে ফিরে পেতে বিসিএলের ম্যাচটি তার জন্য বড় পরীক্ষা।

আগামী ২৭ অথবা ২৮ ফেব্রুয়ারি শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

আগামীকাল শুরু হবে বিসিএলের চতুর্থ রাউন্ডের খেলা। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ওয়ালটন মধ্যাঞ্চলের মুখোমুখি হবে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল। আর সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে বিসিবি উত্তরাঞ্চলের মুখোমুখি হবে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল।

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত