এবার হিমালয়ের দেশে রানার মিউজিক ভিডিও

ঢাকাটাইমস, শেখ সাইফ
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:৫৭

রানার দ্বিতীয় একক এ্যালবাম ও মিউজিকাল ফিল্ম পাপা চিক চিক এর আলোড়নের রেশ শেষ না হতেই আবারো জাকজমক নিউ মিউজিকাল ফিল্ম নিয়ে দর্শক শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী এইচ এম রানা ।

১৮ ফেব্রুয়ারী শনিবার হিমালয়ের দেশে পা রাখতে বেশ কিছুদিনের জন্য দেশ ছেড়ে উড়াল দিচ্ছেন। এভারেস্টের দেশ নেপালে গিয়ে মিউজিক ভিডিও করা প্রসংগে রানা বলেন- 'আপাততো তিনটি গানের মিউজিক ভিডিও করার পরিকল্পনা নিয়ে নেপাল যাচ্ছি তবে এর মধ্যে শ্রোতাপ্রিয় নতুন ও পুরনো গানের সংমিশ্রন থাকবে।

রানা আরো বলেন, 'এবার আমার সহযাত্রী হিসেবে আছেন 'রানার' এ্যালবামের সংগীত পরিচালক আশিকুর রহমান আশিক ও তরুন ভিডিও নির্মাতা পরিচালক রুহুল আমীন বাবু।

রানা বলেন, 'থামেল পোখরা নাগরকোট মুসতাং হিমালয় ও হিমাচল সহ বেশ কিছু দর্শনীয় স্থানে ভিডিওর শুটিং হতে যাচ্ছে।' ভিডিওটিতে নারী মডেল হিসেবে কারা থাকছেন এ বিষয়ে তিনি বলেন, 'এখানে একটা চমক আছে তবে এখনি বলছিনা।' সময় মতো সবই জানতে পারবেন। আন্তর্জাতিক পরিমণ্ডলে কাজ করা নিয়ে রানা আরোও বলেন, 'আমি যেহেতু পডাশোনা করেছি নিউ ইয়র্কে আন্তর্জাতিক মিডিয়া সায়েন্স নিয়ে সেহেতু লোকাল ও গ্লোবাল দুই অঙ্গনেই সমানভাবে কাজ করতে চাই।

উল্লেখ্য রানা সম্প্রতি ভারতে ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ইভেন্ট অর্গানাইজেশানের আমন্ত্রনে একক কনসার্ট করেছেন। এছাড়াও লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত নতুন অডিও একক এ্যালবাম রানার ও মিউজিকাল ফিল্ম পাপা চিক চিক এর আন্তর্জাতিক প্রকাশনার কাজ সম্পন্ন করেছেন। সেই সাথে বেশ কিছু আন্তর্জাতিক ইভেন্ট ও বলিউড এবং টালিউড এর ছবিতে প্লেবেকের চুক্তিবদ্ধ হয়েছেন । নেপাল সফর শেষে রানা আবার উড়াল দেবেন মুম্বাই ও কলকাতায় ।

ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এসএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত