কোল্ড স্টোনে ঠান্ডা ঠান্ডা...

তানিয়া আক্তার, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৫৮

বসন্তের দিনে রোদের হালকা দহনে ভোজনরসিকদের নজর আইসক্রিমেই পড়বে। চীনের উদ্ভাবিত  এই জমাটবাধা দুধের খাবারটি ইতালিয় পর্যটক মার্কোপোলো নাম দিয়েছেন আইসক্রিম। এখন সারাবিশ্বে আইসক্রিম শুধু লোভনীয়ই নয় বেশ জনপ্রিয়।

ঘরে বসে আইসক্রিম খাওয়ার মজা একরকম আর আইসক্রিম পার্লারে গিয়ে খাওয়াতেও পাওয়া যায় ভিন্ন আমেজ। বাংলাদেশেও আইসক্রিমের সেই ভিন্ন আকর্ষণে দেশি-বিদেশি ব্রান্ডের আইসক্রিম পার্লারের যাত্রা শুরু হয়েছে কয়েকবছর ধরেই। দেশের প্রথমসারির বেভারেজ ব্র্যান্ড অলিভ ট্রি ফুডস ঢাকায় গত বছর এনেছে ‘কোল্ড স্টোন ক্রিমারি’ নামে নতুন আইসক্রিম ব্র্যান্ড। আমেরিকার বিখ্যাত  এই আইসক্রিম ব্র্যান্ড ‘কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর পূর্তি হল গত ১২ ফেব্রুয়ারি। এ উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের কোল্ড স্টোন ক্রিমারি’র ফ্ল্যাগশিপ আউটলেটে এক সংবাদ সন্মেলনের আয়োজন করে। অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন  বিজনেস হেড রেদওয়ান জিনান সিদ্দিকী এবং মার্কেটিং কনসালট্যান্ট তৃণা ফাল্গুণী। এর আগে কেক কেটে এক বছর পূর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ, বিজনেস হেড রেদওয়ান জিনান সিদ্দিকী, ইউটিউব তারকা রাবা খান ও আসিফ বিন আজাদ সহ আরও অনেকে।

রেদওয়ান জিনান সিদ্দিকী কোল্ড স্টোন ক্রিমারির বিশেষত্ব সম্পর্কে জানান, প্রতিদিনের আইসক্রিম প্রতিদিনই তৈরি হয় অর্থাৎ মেড ফ্রেশ ডেইলি এবং সব উপকরণই আসে যুক্তরাষ্ট্র থেকে আর ছোট্ট পরিসরে এখানেই তৈরি করা হয়। যেহেতু প্রতিদিনই তৈরি হয় তাই কোন প্রিজারভেটিভ দেয়া হয় না। সুপার প্রিমিয়াম নামে যেহেতু এটি সুপরিচিত, সে সম্পর্কে বলেন, সুপার প্রিমিয়াম হল যেখানে ফ্যাটের পরিমাণ অধিক থাকবে আর কোল্ড স্টোন ক্রিমারির ফ্যাট লেবেল ৪০ ঊর্ব্ধ যা সুপার প্রিমিয়ামের মধ্যে অন্যতম আর অন্যান্য দেশীয় যে আইসক্রিমগুলো আছে সেখানে ফ্যাটের পরিমান কম। তিনি আরো জানান,‘ আইসক্রিমপ্রেমীদের আনন্দ দিতে ইন্টেরিয়রটি আকর্ষণীয় রাখা হয়েছে আবার গৎবাধাঁ পরিবেশনে না গিয়ে  ক্রেতাবুঝে আইসক্রিম ছুড়েও পরিবেশিত হয় মজা নিয়ে ধরার জন্য।’ 

শুধু আইসক্রিম নয়, ক্রেতাদের সুবিধার জন্য সেট মিল, ডেজার্ট, সিগনেচার ক্রিয়েশনস ইত্যাদি নানা রকমের আয়োজন নিয়ে সবসময়ই তৈরি কোল্ড স্টোন। বছরজুড়ে একের পর নতুন খাবারের মেনু কিংবা নতুন স্বাদের আইসক্রিম নিয়ে হাজির হয়েছে। শুরু থেকেই শহরবাসীর জন্য প্রিয় একটি জায়গা হয়ে উঠেছে আইসক্রিম পার্লারটি।

কোল্ড স্টোনের বর্ষপূর্তির আয়োজন
এক বছর পূর্তি উপলক্ষে কোল্ড স্টোনে চলছে সেলফি কনটেস্ট। ১৯ ফেব্রুয়ারির মধ্যে আউটলেটে গিয়ে আইসক্রিমসহ ছবি তুলে অংশ নেওয়া যাবে। আর বিজয়ী হলে সারা বছর ফ্রি আইসক্রিম খাওয়া যাবে কোল্ড স্টোনে।

ইউএসএ এর সুপার প্রিমিয়াম ও বিশ্বজুড়ে ৩১ টি দেশে সমাদৃত এই আইসক্রিম ব্র্যান্ড ক্রেতাদের আইসক্রিমের স্বাদ পছন্দ করার অনেক বেশি সুযোগ দিচ্ছে। আইসক্রিম, শেইকস, স্মুদিস, আইসক্রিম কেক সহ অন্যান্য সবকিছু ইউএসএ থেকে সরাসরি সংগ্রহ করা হয়। গুণগত মান ও স্বাদের ক্ষেত্রে কোন ছাড় দেয়া হয়না বলে জানালেন কর্তৃপক্ষ। ক্রেতাদের পছন্দ অনুযায়ী এই শীতে হট চকোলেট এর বিভিন্ন বেভারেজ এবং ‘হট স্টোন ডেজাটর্’ নিয়ে এসেছিল প্রতিষ্ঠানটি। এছাড়া নিজেই নিজের পছন্দমত আইসক্রিম ক্রিয়েশন বানানোর সুযোগ থাকায় আইসক্রিমপ্রেমীদের জন্য অল্প সময়েই খুব প্রিয় একটি জায়গা হয়ে উঠেছে কোল্ড স্টোন ক্রিমারি।

ঢাকাটাইমস/ ১৭ ফেব্রুয়ারি/টিএ/টিএমএইচ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত