সাকিব-তামিম বনাম মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২৪ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২০
ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আজ তিন টাইগার ক্রিকেটারের দ্বৈরথ। বাংলাদেশ দলে একে অপরের খুব কাছের বন্ধু সাকিব, তামিম ও রিয়াদ। কিন্তু আজ বিকালের জন্য সেই সম্পর্কটা ভুলে যেতে হবে তাদের।

পিএসএলে আজ মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটরসের বিপক্ষে মাঠে নামবে তামিম-সাকিবের পেশোয়ার জালমি। বিকাল ৫.৩০টায় ম্যাচটি শুরু হবে। সরাসরি দেখাবে গাজী টিভি।

এর আগে গতকাল ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষ ম্যাচ দিয়ে পিএসএলে অভিষেক হয় রিয়াদের। প্রথম ম্যাচেই ব্যাট হাতে আলো ছড়ান তিনি। ২০ বলে ২টি চার ও একটি ছক্কায় ২৯ রানে অপরাজিত থাকেন এই টাইগার অল রাউন্ডার। যদিও তাঁর দল কোয়েটা ৫ উইকেটে হেরেছে ইসলামাবাদ ইউনাইটেডের কাছে।

এই হারে ৩ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। এক নম্বরে থাকা তামিম-সাকিবের পেশোয়ার জালমির পয়েন্ট সমান ৪। কিন্তু নেট রানে এগিয়ে দলটি।

পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হয় গত ৯ ফেব্রুয়ারি। চলবে ৫ মার্চ পর্যন্ত। এবারের আসরে ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে।

দলগুলো হল-করাচি কিংস, লাহোর কোয়ালান্ডার্স, পেশোয়ার জালমি, কোয়েটা গ্লাডিয়েটর্স ও ইসলামাবাদ ইউনাইটেড। গ্রুপ পর্ব থেকে ফাইনালে পর্যন্ত ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত