প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে পিটিয়ে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৫৩

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গেলে টাঙ্গাইলের দেলদুয়ারে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। শুক্রবার সকালে ইয়াসিন মিয়া (৫০) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ডুবাইল গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে পাশের বাড়ির ইয়াসিনের পরকীয়া সম্পর্ক ছিল। বৃহস্পতিবার গভীর রাতে ইয়াসিন ওই বাড়িতে ঢুকতে যান। এ সময় পরকীয়া নারীর বাবা দেখে ফেললে তাকে বাধা দেন। এতে ওই ব্যক্তির সঙ্গে ইয়াসিনের হাতাহাতি হয়। এক পর্যায়ে চিৎকার করলে এলাকাবাসী লাঠিসোটা দিয়ে ইয়াসিনকে মারপিট করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে আহত অবস্থায় পরকীয়া নারীর বাবাকে মির্জাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এ বিষয়ে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ঢাকাটাইমসকে জানান, দুইজনের মধ্যে অবৈধ কোনো সর্ম্পক ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সকালে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে থানায় কোনো মামলা হয়নি বলেও তিনি জানান। ওসি জানান, ময়নাতদন্তের প্রতিবেদন ও তদন্তের পর জানা যাবে কেন বা কিভাবে তার মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত