জমি দখল করতে যাওয়া ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:১৫
রাজাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবিব রুবেল

ঝালকাঠির রাজাপুর উপজেলায় জমি দখল করতে যাওয়া এক ছাত্রলীগ নেতাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন উপজেলা শাখার সভাপতি আহসান হাবিব রুবেল, তার মা হোসনেয়ারা বেগম এবং তাদের সঙ্গে যাওয়া নজরুল, শারমিন ও আবু সালেহ।

পুলিশ জানায়, রবিবার ভোর চারটার দিকে ওই ছাত্রলীগ নেতার নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের একটি দল ওই বাড়িটি দখল করতে গিয়ে চার জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এরপর ঘটনাস্থল থেকে রাজাপুর ছাত্রলীগের সভাপতিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়।

তাদের হামলায় আহতরা হলেন, গৃহকর্তা ফারুক ফরাজী, তার স্ত্রী ছাহেরা বেগম, ফরাজীর শ্যালক আবদুল মন্নান এবং তার স্ত্রী কবিতা বেগম। তাদেরকে রাজাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফারুক জানান, ছাত্রলীগ নেতা রুবেল ও তার ভাই রাজুর নেতৃত্বে একটি দল ভোরে তাদের বাড়িতে হামলা করে ভাঙচুর চালায়। পাশাপাশি ঘরের নানা জিনিস লুট করেছে।

ফারুক জানান, এর আগে ছাত্রলীগ নেতা রুবেল ১০ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। সেই টাকা না দেয়ায় তাদের বাড়ি দখল করতে আসে এবং এই হামলা চালায়।

রাজপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ বলেন, ওই ছাত্রলীগ নেতার বাবার বিরুদ্ধে আগেও জমি দখলের বেশ কিছু মামলা আছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসম্পাদক মনিরুজ্জামান মনির জানায়, তার ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান রুবেলকে হত্যা চেষ্টা মামলার আসামি ছাত্রলীগ নেতা রুবেল। এই মামলায় তিনি কারাগারেও ছিলেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :