ভাষা শহীদদের প্রতি সিঙ্গাপুর প্রবাসীদের শ্রদ্ধা

জাহাঙ্গীর বাবু, সিঙ্গাপুর থেকে
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১০:৪৫

একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি ফুলের শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিরা।

সিঙ্গাপুরের একমাত্র বাংলা পত্রিকা বাংলার কণ্ঠ এবং প্রবাসীদের সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ সেন্টার এ অনুষ্ঠানের আয়োজন আয়োজন করে।

৫৩ এ রয়েল রোড, মোস্তফা প্লাজা সংলগ্ন বাংলাদেশি অধ্যুষিত এলাকা সেরাঙুনের বাংলার কণ্ঠ কার্যালয়ে অস্থায়ী শহীদ মিনারে রাত ১২টা ১ মিনিটে বাংলার কণ্ঠ পত্রিকা ও বাংলাদেশ সেন্টারে পক্ষ থেকে পত্রিকার সম্পাদক এ কে এম মোহসীন ও শীদুল ইসলাম পিপলু ফুলের ডালি অর্পণ করেন।

ধারাবাহিকভাবে বাংলার কণ্ঠ কালচারাল ফাউন্ডেশন ও বাংলার কণ্ঠ সাহিত্য পরিষদ, অগ্রণী একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, প্রাইম একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিঙ্গাপুর শাখা, বাংলাদেশ আওয়ামী স্বেছাসেবক লীগ সিঙ্গাপুর শাখা, প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাস, সিঙ্গাপুর, তালুকদার এন্ড সন্স, সাইবার ইউজার দল, আলিফ ইঞ্জিনিয়ারিং, ব্রাম্মণবাড়িয়া সমিতি, সিঙ্গাপুর ফুলের ডালি দিয়ে ফুলের শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে।

বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের সিঙ্গাপুরের নেতাদের সাথে বাংলাদেশ থেকে স্বপরিবারে চিকিৎসার উদ্দেশ্যে আসা গোপালগঞ্জ জেলা যুবলীগের এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ বি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, সিঙ্গাপুর, যুবদল সিঙ্গাপুরের নেতাদের সাথে চিকিৎসার উদ্দেশ্যে আসা সাবেক সংসদ সদস্য ফজলুল হক মিলন মহান ভাষা শহীদদের ফুলের শ্রদ্ধা জানান।

এ ছাড়াও সিঙ্গাপুরের বিভিন্ন এলাকা থেকে আগত প্রবাসীরা বিভিন্ন সংগঠন ও ব্যক্তিগতভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আগামী ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় একই স্থানে মহান একুশে ফেব্রুয়ারিতে শহীদদের স্মরণে কবিতা আবৃত্তি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :