আবার পর্দায় ফিরছেন আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৭ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৫

অনেক বছর পর পর্দায় ফিরছেন আয়েশা টাকিয়া। বলিউডের শক্ত অবস্থান করার পরেও অনেকটা বিচ্ছিন্ন হয়ে পড়েন এ অভিনেত্রী। সবশেষ ২০১৩ সালে মা হবার আগে এ অভিনেত্রী ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। এরপর আর তাকে শো-বিজ জগতে দেখা যায়নি। তবে এবার টাকিয়া ভক্তদের জন্য সুখবর, খুব শিগগিরিই অভিনয় ফিরছেন তিনি। পুরোদমে ব্যস্ত রয়েছেন পরবর্তী ছবির ব্যাপারে।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, সম্প্রতি দুটি প্রোডাকশন সংস্থার সঙ্গে কথাও হয়েছে তাঁর। যেখানে মূল চরিত্রে দেখা যাবে তাকে। এ নিয়েই আবার বলিউড দুনিয়া কাঁপাতে আসছেন এ ওয়ান্টেডখ্যাত নায়িকা।

৩০ বছরের আয়েশা ব্যবসায়ী ফারহান আজমিকে বিয়ে করেন। ওই বছরেই তার তুমুল ব্যবসা সফল সিনেমা ওয়ান্টেড মুক্তি পায়। এরপর আয়েশাকে অভিনয়ে খুব একটা পাওয়া যায়নি।

প্রতিবেদনের মাধ্যমে জানা যায়, এই অভিনয়ের দুনিয়ায় ফিরতে অনেক ঝক্কি ঝামেলা পোহাহে হয়েছে তাকে। চলেছে অনেক মান অভিমানের পালাও৷ এক সন্তানের মা এই অভিনেত্রী মন দিয়ে সংসার করতে চেয়েছিলেন৷ পাশাপাশি চেয়েছিলেন তাঁর সন্তানকে মানুষ করতে৷ কিন্তু এই গ্ল্যামার দুনিয়া থেকে তিনি সম্পূর্ণভাবে মুখ ফিরিয়ে নিক, সেটি কিন্তু চাননি তার ঘনিষ্ঠরাও৷

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এসজেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :