শাবনূরের বাসায় তারকা আড্ডা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৭ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৫

দীর্ঘদিন পরে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। অনেকদিন পর দেশে ফেরায় বন্ধু ও অন্যান্য তারকারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। শাবনূরকে একনজর দেখতে তাঁর বাসায় ছুটের যান ওমর সানী, মৌসুমী, অমিত হাসানসহ অনেক তারকা। এক আনন্দঘন মুহূর্তে চলে রাতভর আড্ডা।

এ বিষয়ে ওমর সানি তাঁর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি কিছু ছবি পোস্ট করে লিখেছেন, শাবনূরকে অনেকদিন পর দেখলাম। অনেক কথা হলো। পাশে ছিলেন অমিত হাসান ও তার স্ত্রী লাবণী। মৌসুমীর জন্য অপেক্ষা করছিলাম। মৌসুমী আসলো, অনেক শ্রদ্ধা নিয়ে মৌসুমীকে জড়িয়ে ধরলেন শাবনূর। আর এর সবকিছুর অবদান রোজিনা ম্যাডামের। ধন্যবাদ ম্যাডাম। সবাই আমার পাশে থাকবেন। বেস্ট অব লাক।’তাদের এই আড্ডার কিছু ছবিও পোস্ট করেন ওমর সনি।

জানা যায়, প্রায় ১১ মাস পর গত ১১ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া থেকে দেশে আসেন চিত্রনায়িকা শাবনূর। তাদের সঙ্গে আরও ছিলেন অভিনেত্রী রোজিনা এবং অমিত হাসান ও তার স্ত্রী লাবণী।

বাংলাদেশের চলচ্চিত্র জনপ্রিয় এ অভিনেত্রী ৯০ দশক থেকে এ পর্যন্ত আসা চিত্র তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চিত্রতারকা হিসেবে বিবেচনা করা হয় তাকে।

প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের। প্রথম ছবি ব্যর্থ হলেও পরে হার্টথ্রব নায়ক সালমান শাহ্‌ এর সাথে জুটি গড়ে ব্যাপক জনপ্রিয়তা পান। একে একে এ জুটি সুপারহিট ছবি দিতে থাকেন।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এসজেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :