গাছে মিলল রাউজানের নিখোঁজ কিশোরের মরদেহ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১০

চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়ার এক নিখোঁজ কিশোরের মরদেহ পার্শ্ববর্তী উপজেলা হাটহাজারীর একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করছে পুলিশ। তার নাম রাজু বৈদ্য।

নিহতের বাবার দাবি, এটা আত্মহত্যা নয়, ছেলেকে হত্যা করে কেউ গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে পুলিশ হাটহাজারী থানার বড় দিঘীর পাড় এলাকার একটি গাছ থেকে রাজুর মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহত রাজু রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটের গোবিন্দ বৈদ্য বাড়ির অনন্ত বৈদ্যর ছেলে। সে গত এক বছর আগে এইসএসসিতে ভর্তি হয়ে আর লেখা পড়া করেনি। পরে পথেরহাট বাজারে এসি ফ্রিজের কাজ করতো।

জানা গেছে, গত শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাজু আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে তিন দিন পর আজ তার মরদেহ উদ্ধার করা হলো।

নিহতের পিতা অনন্ত বৈদ্য বলেন, আমার ছেলেকে কেউ মেরে গাছের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে। আমি এ হত্যার বিচার চাই।

তিনি বলেন তার ঝুলন্ত লাশটি একেবারে মাটির সাথে লাগানো ছিল। এদিকে গতকাল মঙ্গলবার বিকেলে তার লাশ নোয়াপাড়ায় আনা হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। সন্ধ্যায় তার লাশ দাহ করা হয়।

এ ব্যাপারে হাটহাজারী থানার এসআই তাজুল বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

তদন্তে যদি কোনো প্রকার হত্যার ক্লু আসে তখন আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :