শেষ আটে এক পা আতলেটিকোর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:২৫

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে এক পা দিয়ে রাখলো স্প্যানিশ জায়ান্ট আতলেটিকো মাদ্রিদ। মঙ্গলবার রাতে তারা জার্মান জায়ান্ট বেয়ার লেভারকুসানকে ৪-২ গোলে হারিয়ে দিয়েছে। ম্যাচটি যেহেতু প্রতিপক্ষের মাঠে, তাই শেষ আট অনেকটাই নিশ্চিত করে ফেলেছে আতলেটিকো।দ্বিতীয় লেগে ড্র এমনকি কম গোলের ব্যবধানে হারলেও শেষ আটে চলে যাবে স্প্যানিশ ক্লাবটি।

বে অ্যারেনায় ১৭ মিনিটে সাউলের প্রায় একক প্রচেষ্টায় এগিয়ে যায় আতলেটিকো। দ্রুত গতিতে ডি বক্সে ঢুকে বাঁ-পায়ের অত্যন্ত জোরালো শটে বল জাড়ে জড়ান স্পেনের এই মিডফিল্ডার। এগিয়ে যাওয়ার পর যেন আরো গতি আসে আতলেটিকের আক্রমণভাগে।২৫ মিনিটে কেভিন গামেইরোর পাস ফাঁকায় পেয়ে অনায়াসে ব্যবধান বাড়িয়ে নেন অঁতোয়ান গ্রিজমান।

দ্বিতীয়ার্ধে দারুণ লড়াই করতে থাকে স্বাগতিক রেভারকুসান। শুরুতেই গোলের দেখা পায় তারা। জার্মান মিডফিল্ডার কারিম বেলারাবি ব্যবধান কমান। এই গোল দিয়ে স্বাগতিকরা লড়াইয়ে ফিরলেও তাদের স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হতে দেননি গামেইরো।

৫৮তম মিনিটে তিনি স্কোরলাইন ৩-১ করলে আবার হাতাশায় নিমজ্জিত হয় লেভারকুসান। তবে ৬৭ মিনিটে সাভিচের আত্মঘাতী করলে স্কোরলাইন হয় ৩০২। তবে ৮৬তম মিনিটে ফার্নান্দো তরেস হেডে গোল করে সব অনিশ্চিয়তার অবসান ঘটান। দিনের অন্য ম্যাচে ম্যানচেস্টার সিটি ঘরের মাঠে ৫-৩ গোলে হারায় ফ্রান্সেরমোনাকোকে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :