স্ত্রীর আবেদনে ছয়মাস পর স্বামীর লাশ উত্তোলন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৫২

মির্জাপুরে সাড়ে ছয়মাস পর কবর থেকে রবিন খান নামে এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বরাটি গ্রাম থেকে তার লাশ উত্তোলন করা হয়।

পুলিশ জানায়, ভাদগ্রাম ইউনিয়নের বরাটি গ্রামের আরফান খানের ছেলে রবিন খান গত বছর ১৬ আগস্ট গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুবরণ করেন। কিন্ত রবিনের স্ত্রী রুবিনা বেগম স্বামীর এ মৃত্যুকে সন্দেহজনক মনে করে গত ৯ নভেম্বর টাঙ্গাইল কোর্টে ২০৩/৩৪ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলায় রবিনের দুই ভাই আলম খান ও রুবেল খান বোন জামাই আব্দুর রহমান ও এইক গ্রামের আব্দুল মালেককে আসামি করা হয়। পরে কোর্টের নির্দেশে সাড়ে ছয়মাস পর বুধবার দুপুরে বরাটি গ্রামের কবরাস্থান থেকে রবিনের লাশ উত্তোলন করে পুলিশ।

এ সময় মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, ভাদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম ও রবিনের স্ত্রী রুবিনা বেগম উপস্থিত ছিলেন।

লাশ উত্তোলনের সময় রবিনের স্ত্রীর সঙ্গে কথা হলে তিনি ঢাকাটাইমসকে বলেন, রবিন মারা যাওয়ার কয়েক দিন আগে আসামিরা তাকে মারপিট করেছিল।

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক তুহিন খান বলেন, কবর থেকে রবিনের ৩১ টুকরো হাড় উত্তোলন করে তা পুনঃময়না তদন্তের জন্য ময়মনসিংহ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :