নিউ ইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ীকে ছুরি মেরে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:০০ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৫৩

নিউ ইয়র্কে এক বাংলাদেশিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে বাড়িওয়ালারর বিরুদ্ধে। স্থানীয় সময় বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ব্রঙ্কসের লোগান এভ্যেনুর থ্রোগস নেক সেকশনে এ ঘটনাটি ঘটে। নিহত জাকির খান (৪৪) নিউ ইয়র্ক প্রবাসীদের মাঝে অত্যন্ত পরিচিত মুখ ও আবাসন ব্যবসায়ী।

পুলিশ বাড়িওয়ালাকে আটক করেছে।এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস। তবে তারা বাড়িওয়ালার বিস্তারিত পরিচয় দেয়নি। কেবল জানিয়েছে, তার বয়স ৫১। বাড়িভাড়া নিয়ে জাকিরের সঙ্গে মালিকের বছর খানেক ধরে বিরোধ চলছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন গণমাধ্যমকে।

স্থানীয়রা জানান, কাজ শেষে জাকির তাঁর ভাড়া বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তাঁকে ছুরিকাঘাত করেন বাড়ির মালিক। পরে তিনি নিজেই চিৎকার করে পুলিশে খবর দিতে বলেন।

ব্রঙ্কস পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ছয়টায় ৯১১ এ কল পাওয়ার পর তারা ব্রঙ্কসের থ্রোগস নেক সেকশনের বাড়িটিতে যায়। সেখানে তারা দেখতে পায় জাকির খানের শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাত করা হয়েছে। দ্রুত তাকে জ্যাকোবি মেডিকেল সেন্টারে নেওয়া হলে চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।

জাকিরখানের বাড়িওয়ালাই তাকে ছুরিকাঘাত করেন বলে পুলিশ জানায়। নিহত জাকির খানের বাড়ি সিলেট জেলায়। ১৯৯২ সালে যুক্তরাষ্ট্রে যান তিনি। তার স্ত্রী ছাড়াও তিনটি সন্তান রয়েছে।

নিউইয়র্কে এসে পড়ালেখা শেষ করে রিয়েল এস্টেট ব্যবসার সঙ্গে জড়িত হন। তিনি ব্রঙ্কসে শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট ব্যবসায়ী হিসেবে কমিউনিটিতে পরিচিত লাভ করেন।

জাকিরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শত শত প্রবাসী বাংলাদেশি জ্যাকবি হাসপাতালে ভিড় করেন।

ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :