ছেলে তৈমুরের নাম বদলাতে চেয়েছিলেন সাইফ!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:২৯ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:০৯

চরম বিতর্কর মুখে নাকি ছেলের নামই বদলে ফেলতে চেয়েছিলেন সাইফ। হ্যাঁ, এ বার এমনই বিস্ফোরক স্বীকারোক্তি করলেন সাইফ আলী খান।

‘একটা সময় তৈমুরের নাম পরিবর্তনের কথাও ভেবেছিলাম আমি’। সম্প্রতি ‘রঙ্গুন’-এর প্রচারে একটি জনপ্রিয় টক-শোয়ে এসে এমনটাই জানালেন তিনি। তবে তার এই সিদ্ধান্ত যে কারিনার একেবারেই না-পছন্দ ছিল তাও স্বীকার করে নেন নায়ক।

জন্মের পর থেকেই নাম বিতর্কে খবরের শিরোনামে তৈমুর। কখনও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড, আবার কখনও স্বৈরাচারী শাসক তৈমুর লঙ্গের নাম অনুসারে ছেলের নাম রাখায় চরম বিতর্কের মুখে পড়েছিলেন সাইফ-কারিনা। আবার নিজের সন্তানের নাম রাখার স্বাধীনতাকে সমর্থন করে সেই সময় সাইফিনার পাশেও দাঁড়িয়েছিল তামাম বলিউড। কিন্তু তাতেও বিতর্কের আগুনকে ধামা চাপা দেওয়া যায়নি।

সাক্ষাৎকারে নিজেই বললেন, ‘বিতর্কের জন্য ছেলের নাম বদলানোর কথা ভাবিনি। কিন্তু এটাও চাইনি যে, তৈমুর প্রথম থেকেই ‘আনপপুলার’ হয়ে বেড়ে উঠুক।’

তা হলে শেষ পর্যন্ত সিদ্ধান্ত থেকে সরে এলেন কেন সাইফ? কারিনাই তাঁকে এমনটা করতে নিষেধ করেছিল, তাও স্বীকার করে নেন ছোটে নবাব। তাঁর কথায়, ‘‘কারিনা বলেছিল, মানুষ আমার সিদ্ধান্তকে সম্মান করে। কোনও হঠকারি সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না।’

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :