জিতেও গ্রুপ পর্ব থেকে বিদায় আবাহনীর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ২১:০১

শেষ ম্যাচে কিরঘিজস্তানের দল এফসি আলগারকে ২-১ গোলে হারালেও শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হলো ঢাকা আবাহনীকে। গত আসরেও গ্রুপ পর্ব থেকে বিদায় হয়েছিল দলটির।

চট্ট্রগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মালদ্বীপের টিসি স্পোর্টসের সঙ্গে ১-১ গোলে ড্র করে দক্ষিণ কোরিয়ার এফসি পচেয়নের সঙ্গে। তবে এ দুটি দলই উঠে গেছে শেষ চারে।

তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা চারে উঠেছে মালদ্বীপের দল টিসি স্পোর্টস। ৫ পয়েন্ট নিয়ে রানার্সআপ পচেয়ন। বৃহস্পতিবার টিসি স্পোর্টসের সঙ্গে যদি পচেয়ন হেরে যেত তাহলে শেষ চারে ওঠার সম্ভাবনা থাকতো যেত আবাহনীর। কিন্তু সেটা না হওয়ায় শেষ ম্যাচে জিতেও টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হলো আবাহনীকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাঠে নামার আগেই আবাহনী জেনে যায়, এ ম্যাচে জিতেও কোনো লাভ নেই। আগের ম্যাচটি ড্র হওয়ায় তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে। তারপরেও এ ম্যাচে শুরু থেকেই জয়ের জন্য খেলতে থাকে ঢাকা আবাহনী।

২৭ মিনিটে ওয়ালি ফরসালের গোলে লিড নেয় আবাহনী। ৪১ মিনিটে ব্যবধান বাড়ান জোনাথন। ২-০ গোলে লিড নিয়ে বিরতিতে যায় ঢাকার ক্লাবটি। ৭৬ মিনিটে তুরসনবোর পেনাল্টি গোলে ব্যবধান কমায় এফসি আলগা। বাকি সময়ে কোনো গোল না হলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :