মোরেলগঞ্জে সিমেন্টবোঝাই ট্রলার ডুবি

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৩৫
ফাইল ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে এক হাজার ২২৫ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ট্রলারের মাঝি শেখ শহিদুল ইসলাম আহত হয়েছেন। ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করেছেন। শুক্রবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে।

ট্রলারটি কেন ডুবে গেল সেটি এখনও নিশ্চিত নয়। সেই সঙ্গে নৌযানটির অবস্থানও এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস। তবে তাদের ডুবুরি দল এ বিষয়ে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন বাহিনীটির কর্মকর্তারা।

মোরেলগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা হায়দার আলী আকন জানান, মংলা থেকে ‘মা ফতেমা’ নামে ট্রলারটি মংলার সেনাকল্যাণ সংস্থা থেকে এক হাজার তিনশ বস্তা সিমেন্ট নিয়ে শরণখোলায় দিকে যাচ্ছিল। রাত একটার দিকে নৌযানটি মোরেলগঞ্জে পৌছে। এখানে মাসুম অ্যান্ড ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠানে ৭৫ বস্তা সিমেন্ট নামানো হয়। এরপর ট্রলার মালিক ও শ্রমিকরা ঘুমিয়ে পড়েন। ভোর চারটার দিকে ভাটির টানে নদীর পানি কমে যাওয়ার পর ঘাটে বাধা রশি ছিড়ে ট্রলারটি কাত হয়ে ডুবে যায়। নদীতে প্রবল স্রোত থাকায় ট্রলারটির অবস্থান এখনো শনাক্ত করা যায়নি।

এই দুর্ঘটনার খবর জানাজানি হওয়ার পর উৎসাহী লোকজন সকালে ঘটনাস্থলে ভিড় করেন। বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম বলেন, অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :